নয়াদিল্লি, বিখ্যাত সুফি গায়ক শাহিদ নিয়াজি এবং খ্যাতিমান কাওয়াল দল 'নিয়াজি ব্রাদার্স'-এর সামি নিয়াজি 'জশন-ই-কাওয়ালি'-এর সময় শুক্রবার জাতীয় রাজধানীতে এখানে পারফর্ম করবেন।

সঙ্গীত উত্সব, এখন তার তৃতীয় সংস্করণে, কামানি অডিটোরিয়ামে দিল্লি-ভিত্তিক এনজি উইশ অ্যান্ড ব্লেসিংস দ্বারা হোস্ট করা হবে।

"একটি মহৎ উদ্দেশ্যে তৃতীয়বারের মতো পারফর্ম করা আমাদের সৌভাগ্যের বিষয়। এনজি গত 10 বছর ধরে অসাধারণভাবে কাজ করছে এবং এটি আমাদের শুভেচ্ছা ও আশীর্বাদের জন্য। আমরা আশা করি 'জশ-ই-কাওয়ালি'তে আমাদের সেরা পারফর্ম করতে পারব। ' 10 মে দিল্লীতে," শহীদ নিয়াজি একটি বিবৃতিতে বলেছেন।

বিখ্যাত রামপুর ঘরানার বাসিন্দা, নিয়াজি ভাইরা তাদের বহুমুখী সঙ্গীত প্রতিভা, কাওয়ালি নাত, গজল, ভজন, গীত, লোকজ এবং আরও অনেক কিছুর জন্য আন্তর্জাতিক প্রশংসা অর্জন করেছেন।

এই বছর কনসার্টের লক্ষ্য হল এনজিও-এর নতুন চালু করা উদ্যোগ কমিউনিটি কিচেন - WB Rasoi-এর সম্প্রসারণের জন্য তহবিল সংগ্রহ করা।

আয়োজক সূত্রে জানা গেছে, যে কোনো মানুষের মৌলিক চাহিদার খাদ্য সরবরাহে অবদান রাখার লক্ষ্যে এবার তারা এই কনসার্টের আয়োজন করছে।

উইশ অ্যান্ড ব্লেসিংস-এর প্রতিষ্ঠাতা ও সভাপতি গীতাঞ্জল চোপড়া বলেন, "আমরা সম্প্রতি সুবিধাবঞ্চিতদের সেবা করার জন্য NOIDA-তে একটি কমিউনিটি রান্নাঘর চালু করেছি এবং এই উদ্যোগকে আরও প্রসারিত করতে চাই। এই কনসার্ট থেকে আমরা যে অর্থ পাব তা সরাসরি WB Rasoi প্রোগ্রামে ব্যবহার করা হবে"। .

499 টাকা মূল্যের টিকিটগুলি Paytm Insider-এ কেনার জন্য উপলব্ধ৷