পূর্ব দিল্লির নম্র বাড়িগুলি থেকে দক্ষিণ দিল্লির গ্ল্যামারাস আকাশচুম্বী পর্যন্ত, দুই মিনিট এবং পাঁচ সেকেন্ডের ট্রেলারটি ঋত্বিক এ কে শঙ্কির জীবনের চারপাশে আবর্তিত হয়েছে যখন তিনি আত্ম-আবিষ্কারের যাত্রা শুরু করেন, হাই শিকড়ের উপর গর্ব করেন।

পূর্ব দিল্লিতে তার লালন-পালন সম্পর্কে নিরাপত্তাহীনতার সাথে লড়াই করে, শ্যাঙ্কি বিশ্বাস করেন যে তিনি যদি চকচকে সাউত দিল্লিতে চাকরি পান তবে তিনি সাফল্য এবং সুখ অর্জন করবেন। যাইহোক, তিনি যখন এই পদক্ষেপ নিচ্ছেন, তখন তিনি নৈতিকতার ত্যাগের মূল্যে পরিবার এবং বৃদ্ধির চেয়ে নিজেকে বেছে নেওয়ার বিষয়ে ধাঁধার সম্মুখীন হয়েছেন।

তার ভূমিকা সম্পর্কে বলতে গিয়ে, ঋত্বিক বলেছেন: "'জমনাপার'-এ শ্যাঙ্কির চরিত্রে অভিনয় করা আমার জন্য একজন অভিনেতা হিসাবে একটি রূপান্তরমূলক অভিজ্ঞতা। শ্যাঙ্কির তার আকাঙ্ক্ষার সাথে তার শিকড়ের সমন্বয় করার সংগ্রাম আমার কাছে গভীরভাবে অনুরণিত হয়েছিল।"

'রজত থাপ্পার' চিত্রিত করার বিষয়ে, রঘু রাম বলেছিলেন: "জামনাপার হল সেই জটিলতা এবং চ্যালেঞ্জগুলির প্রতিফলন যা আমরা আমাদের সাফল্য এবং গ্রহণযোগ্যতার সাধনায় মুখোমুখি হই, পাঁচ বছর ধরে জামনাপারে বসবাস করার পরে, আমি কেবল গল্পের সাথেই নয়, আমার সাথেও সম্পর্কযুক্ত হতে পারি। চরিত্র যা এই প্রকল্পটিকে অতিরিক্ত বিশেষ করে তুলেছে।"

আমাজন মিনিটিভির কন্টেন্টের প্রধান অমোঘ দুসাদ শেয়ার করেছেন, “'জমনাপার' আকর্ষণীয় এবং চিন্তা-উদ্দীপক বিষয়বস্তু সরবরাহের প্রতি আপনার প্রতিশ্রুতির প্রতিনিধিত্ব করে যা জীবনের সকল স্তরের দর্শকদের সাথে অনুরণিত হয়। আজকের দিন এবং যুগের সাথে তার অত্যন্ত সম্পর্কযুক্ত সিরিজটি শিকড়, পরিচয়, অগ্রগতি এবং বৃদ্ধির সাথে কিনশি এবং উদ্ভূত দ্বন্দ্বের ইন্টারপ্লে নিয়ে আসে।"

এছাড়াও সৃষ্টি গাঙ্গুলি রিন্দানি এবং অঙ্কিতা সায়গল অভিনীত, 'জামনাপার' 24 মে থেকে অ্যামাজন মিনিটিভিতে প্রচার হবে।