ওয়াশিংটন [মার্কিন], আমেরিকান অভিনেতা জন হকস প্রাইম ভিডিওর গ্রাফিক নভেল সিরিজ 'অপরাধী'-এর কাস্টে যোগ দিয়েছেন, একটি পুনরাবৃত্ত ভূমিকায়, ডেডলাইন রিপোর্ট করেছে৷

তিনি চার্লি হুনাম, অ্যাড্রিয়া আরজোনা, রিচার্ড জেনকিন্স, কাদিম হার্ডিসন, লোগান ব্রাউনিং, প্যাট হিলি এবং টেলর সেলের পূর্বে ঘোষিত কাস্টে যোগ দেন।

'অপরাধী' হল ব্রুবেকার এবং শন ফিলিপসের আইজনার পুরস্কার বিজয়ী গ্রাফিক নভেল সিরিজের উপর ভিত্তি করে অপরাধমূলক গল্পের একটি আন্তঃসংযুক্ত জগত।

হকসকে 'সেবাস্টিয়ান হাইড' হিসাবে কাস্ট করা হয়েছে, একজন কঠোর লোক যিনি স্ট্রোক-পরবর্তী ছয় মাস এবং একটি বেত নিয়ে হাঁটছেন। হাইড, পূর্বে হাঙ্গর ট্যাঙ্কের বৃহত্তম হাঙ্গর, এখন কিছু সহানুভূতি প্রদর্শন করছে - সম্ভবত খুব বেশি। হাইড, একটি জুয়া ক্লাবের স্বত্বাধিকারী, সেই ধরনের লোক যার নাম সন্ত্রাসের সমার্থক। এক মিনিটে সে কাউকে খুশি করে, পরের মিনিটে সে একজন নৃশংস প্রয়োগকারী।

রায়ান ফ্লেক এবং আনা বোডেন প্রথম চারটি পর্ব পরিচালনা করার জন্য নিশ্চিত হয়েছেন। ক্রাইম ফিকশন লেখক জর্ডান হার্পারের সাথে ব্রুবেকার সহ-শোনা করবেন। শন ফিলিপস, সারাহ কার্বিনার এবং ফিলিপ বার্নেটের পাশাপাশি ব্রুবেকার এবং হার্পার ইপি। কিংবদন্তি টেলিভিশনের নির্বাহী প্রযোজক হিসেবেও কাজ করবেন। সিরিজটি প্রযোজনা করেছে Amazon MGM Studios।

হকসকে বর্তমানে ইসা লোপেজের ট্রু ডিটেকটিভের চতুর্থ সিজনে দেখা যেতে পারে, যেটিতে জোডি ফস্টারও অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি, তিনি শোতে একটি মৌলিক গান লিখেছেন এবং পরিবেশন করেছেন।

পূর্ববর্তী প্রযোজনাগুলির মধ্যে রয়েছে স্বাধীন চলচ্চিত্র দ্য পিনাট বাটার ফ্যালকন, নিকোলাস উইন্ডিং রেফনের খুনের নাটক টু ওল্ড টু ডাই ইয়ং, ডেডউড পুনর্মিলন ছবি যেখানে তিনি "সোল স্টার" এবং থ্রি বিলবোর্ডস আউটসাইড এবিং, মিসৌরি চরিত্রে অভিনয় করেছেন।

দ্য সেশনস-এ বাস্তব জীবনের কবি 'মার্ক ও'ব্রায়েন'-এর চিত্রায়নের জন্য হকস ইন্ডিপেন্ডেন্ট স্পিরিট অ্যাওয়ার্ডে সেরা অভিনেতা পেয়েছিলেন এবং তিনি গোল্ডেন গ্লোব এবং স্ক্রিন অ্যাক্টরস গিল্ড পুরস্কারের জন্য মনোনীত হন। উইন্টারস বোনে 'টিয়ারড্রপ' চরিত্রে অভিনয়ের জন্য তিনি একটি ইন্ডিপেন্ডেন্ট স্পিরিট পুরস্কার এবং শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতার জন্য একাডেমি পুরস্কারের মনোনয়ন পান।

হকস টিভি এবং চলচ্চিত্রের জন্য সঙ্গীত লিখেছেন এবং অভিনয় করেছেন। ট্রু ডিটেকটিভ: নাইট কান্ট্রিতে তার গান ছাড়াও, তিনি পিনাট বাটার ফ্যালকনের জন্য প্রযোজক টি-বোন বার্নেটের সাথে একটি গান লিখেছেন; তার গান ব্রেড অ্যান্ড বাটারড উইন্টার'স বোন সাউন্ডট্র্যাকে প্রদর্শিত হয় এবং তিনি মেরির সাথে ডাউন ফর টু লেট, রিপোর্ট করেছেন ডেডলাইন।