লস অ্যাঞ্জেলেস, রক কিংবদন্তি জন বন জোভি বলেছেন যে তিনি দুই বছর আগে তার ভোকাল কর্ড সার্জারির পরে "ধাপে ধাপে" লাইভ পারফরম্যান্সে ফিরে আসছেন।

সম্প্রতি প্রকাশিত ডকু-সিরিজ "থ্যাঙ্ক ইউ, গুডনাইট: দ্য বন জোভি স্টোরি", 62 বছর বয়সী গায়ক-গীতিকার প্রকাশ করেছিলেন যে তার কণ্ঠের সমস্যা 2015 সালে শুরু হয়েছিল কিন্তু 2022 সালে আরও খারাপ হয়েছিল যার পরে তাকে পেশাদার হস্তক্ষেপ নিতে হয়েছিল। .

তার ব্যান্ড বন জোভিকে কেন্দ্র করে রক অ্যান্ড রোল হল অফ ফেমের সর্বশেষ প্রদর্শনীতে পিপল ম্যাগাজিনের সাথে কথা বলার সময়, সংগীতশিল্পী বলেছিলেন যে সপ্তাহান্তে টেনেসির ন্যাশভিলে মঞ্চে যাওয়ার পরে তিনি উচ্চ আত্মায় ছিলেন।

"আমরা গত রাতে ন্যাশভিলে পারফর্ম করেছি, এবং সবকিছু খুব ভালো ছিল। তাই ধাপে ধাপে, আমি এটিতে ফিরে যাচ্ছি," বলেন বন জোভি, "লিভিন অন এ প্রেয়ার", "ইটস মাই লাইফ" এর মতো গানের জন্য পরিচিত। এবং "তুমি প্রেমকে খারাপ নাম দাও"।

তিনি গায়িকা শানিয়া টোয়েনকে কৃতিত্ব দেন, যার একই রকম ভয়েস সমস্যা ছিল, তাকে এই পদ্ধতির সাথে এগিয়ে যেতে উত্সাহিত করার জন্য।

"তিনি এতে আমার আত্মা বোন। তিনিই একমাত্র অন্য একজন যাকে আমি জানি যে এই ডাক্তারের সাথে এই অস্ত্রোপচার হয়েছে, এবং একমাত্র কারণ আমি এটি খুঁজে পেয়েছি কারণ তিনি এটি প্রেসে রিপোর্ট করেছিলেন।

"তিনি কেবল আমাকে আশ্বস্ত করেননি যে এটি ঠিক হবে, তবে আমি মনে করি সে আমার পাও কিছুটা টেনে নিয়েছিল কারণ সে আমাকে বলেছিল যে আমি আমার চেয়ে অনেক তাড়াতাড়ি সেখানে চলে যাব। তিনি বলেন, 'ঠিক আছে, আমি আপনাকে বলেছিলাম কারণ আমি জানতাম যে আপনি অন্যথায় ফিরে আসতে পারেন।' এবং তাই, আমি অপারেশন করার জন্য অপেক্ষা করতে পারিনি, "গ্র্যামি বিজয়ী স্মরণ করেন।

বন জোভি, যিনি তার নতুন অ্যালবাম "ফরএভার" প্রকাশ করেছেন বলেছেন যে তিনি তার উন্নতির জন্য ভোকাল কোচদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করছেন।

"প্রতিদিনই পুনরুদ্ধারের প্রক্রিয়া," তিনি বলেছিলেন।