বৈচিত্র্যের প্রতিবেদনে বলা হয়েছে, নিখিল নাগেশ ভাট পরিচালিত আসল হিন্দি ভাষার 'কিল' মুক্তির আগে এই ঘোষণা আসে।

আগামী ৪ জুলাই মুক্তি পাচ্ছে ছবিটি।

Lionsgate এবং Roadside Attractions এর মতে, এই সপ্তাহান্তের থিয়েট্রিকাল রোলআউট প্রথমবারের মতো একটি মূলধারার হিন্দি ভাষার ফিল্ম হলিউড স্টুডিওর সাথে উত্তর আমেরিকা এবং যুক্তরাজ্যে একটি থিয়েটার রিলিজের জন্য অংশীদারিত্ব করছে।

'ভ্যারাইটি' অনুসারে, স্ট্যাহেলস্কি একটি বিবৃতিতে বলেছেন: “'কিল' হল আমার দেখা সবচেয়ে প্রাণবন্ত, বন্য এবং সৃজনশীল অ্যাকশন মুভিগুলির মধ্যে একটি। নিখিল নিরলস অ্যাকশন সিকোয়েন্সগুলি সরবরাহ করে যা যতটা সম্ভব ব্যাপক দর্শকদের দ্বারা দেখা দরকার৷ এটি অর্জনের জন্য আমি নিখিল, করণ, অপূর্ব, গুনীত এবং অচিনের সাথে কাজ করার জন্য উন্মুখ একটি ইংরেজি-ভাষা সংস্করণ তৈরি করা উত্তেজনাপূর্ণ।"

ছবিতে, অমৃত (লক্ষ্য) নামে একজন কমান্ডো জানতে পারে তার তারকা-ক্রসড প্রেমিকা তুলিকা (তানিয়া মানিকতলা) তার ইচ্ছার বিরুদ্ধে বাগদান করেছে। সাজানো বিয়েকে লাইনচ্যুত করতে এবং তার সত্যিকারের প্রেমের সাথে পুনরায় মিলিত হওয়ার জন্য তিনি একটি নতুন দিল্লিগামী ট্রেনে চড়েন। যাইহোক, তার যাত্রা একটি মোড় নেয় যখন ছুরি-চালিত চোরদের একটি দল ট্রেনে নিরীহ যাত্রীদের ভয় দেখাতে শুরু করে, অমৃতকে তাদের নিজের উপর নিয়ে যেতে এবং তার আশেপাশের লোকদের বাঁচাতে প্ররোচিত করে।

ধর্ম প্রোডাকশনের জন্য প্রযোজক করণ জোহর, অপূর্ব মেহতা, এবং গুনীত মঙ্গা কাপুর এবং অচিন জৈন একটি যৌথ বিবৃতিতে বলেছেন: “যখন আমরা নিখিল নাগেশ ভাটের সাথে 'কিল' তৈরি করি, তখন আমরা বিশ্বব্যাপী প্রেমের স্বপ্ন দেখেছিলাম এবং উত্তর আমেরিকার থিয়েটারগুলিকে দেখে 'কিল! হত্যা! মেরে ফেলুন!’ সেই দৃষ্টিকে জীবন্ত দেখতে দেখতে ছিল। মূল ছবির মুক্তির আগে এই ঘোষণাটি অভূতপূর্ব এবং ভারতীয় সিনেমার জন্য একটি বড় জয়। আমরা সত্যিই সম্মানিত।"