মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], অভিনেতা ভিকি কৌশল তার আসন্ন ছবি 'ব্যাড নিউজ'-এর প্রথম ট্র্যাক 'তৌবা তৌবা'-এর লঞ্চ ইভেন্ট থেকে কিছু ছবি বাদ দিয়েছেন৷

বুধবার, ভিকি ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি পোস্ট করে লিখেছেন, "গত রাত ছিল #TaubaTauba।"

প্রথম ছবিতে ভিকিকে ভক্তদের সঙ্গে 'তৌবা তৌবা' গানটি উপভোগ করতে দেখা যায়।

পরের ছবি করণ আউজলা ছাড়া আর কারও সঙ্গে ছিল না।

তাকে গানে কণ্ঠ দিতেও দেখা যায়।

[উদ্ধৃতি]









ইনস্টাগ্রামে এই পোস্টটি দেখুন
























[/উদ্ধৃতি]

'তৌবা তৌবা' শিরোনাম, পেপি ট্র্যাক, যা মঙ্গলবার উন্মোচন করা হয়েছিল, এটি ভিকি এবং তৃপ্তি দিমরির আসন্ন ছবি 'ব্যাড নিউজ'-এর।

ভিকি একটি পূর্ণাঙ্গ পাঞ্জাবি গানে অভিনয় করেছেন যা করণ অজলা ছাড়া আর কেউ গাইছেন না।

গানটির ভিডিওতে, ভিকি এবং ত্রিপ্তিকে 'তৌবা তৌবা'-এর আকর্ষণীয় গানে মুগ্ধ হতে দেখা যায়, যা ভক্তদের উত্তেজিত করে তোলে।

"বাহ...ভালোবাসি ভিকি কৌশলের ভাইব," একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মন্তব্য করেছেন৷

"এই গানটি ভালোবাসুন। ভিকি এটি পেরেক দিয়েছেন," অন্য একজন লিখেছেন।

সম্প্রতি, ধর্ম প্রোডাকশনস ছবিটির ট্রেলার প্রকাশ করেছে, এতে অ্যামি ভির্কও অভিনয় করেছেন।

এই ফিল্মটি সাধারণ রম-কম ট্রপস থেকে একটি হাসিখুশি চক্কর নেয়, হেটেরোপ্যাটারনাল সুপারফেকন্ডেশনের বিশৃঙ্খল জগতে ডুব দেয়- দুই বাবা, একজন মা এবং চুলায় একটি বান বলার একটি অভিনব উপায়!

ট্রেলারে ভিকি কৌশল এবং অ্যামি ভির্ক পিতৃত্বের সম্পূর্ণ ভিন্ন পথে দুজন পুরুষের চরিত্রে অভিনয় করেছেন। এই অপ্রত্যাশিত দ্বৈত পিতৃত্বের মাঝখানে ধরা আতশবাজ ত্রিপ্তি ডিমরিতে প্রবেশ করুন। ট্রেলার অনুসারে এই ছবিতে নেহা ধুপিয়াও অভিনয় করবেন।

ক্লিপটি বিভ্রান্তির ঘূর্ণিঝড়, হাস্যকর ভুল বোঝাবুঝি এবং প্রধান ত্রয়ীর মধ্যে রসায়নের ইঙ্গিত দেয়। হাসপাতালের মিক্স-আপ থেকে শুরু করে বিশ্রী পারিবারিক নৈশভোজ পর্যন্ত, ট্রেলারটি এক মিনিটের হাসির প্রিভিউ।

ট্রেলারটিতে 1998 সালের হিট কমেডি-অ্যাকশন ফিল্ম 'ডুপ্লিকেট'-এর 'মেরে মেহবুব মেরে সানাম'-এর একটি রিমিক্স সংস্করণও রয়েছে, যেখানে সুপারস্টার শাহরুখ খান, জুহি চাওলা এবং সোনালি বেন্দ্রে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন।

দর্শকরা ভিকি কৌশলকে দেখতে পাবেন, তার নতুন বাস্তবতার সাথে মানিয়ে নিতে সংগ্রাম করছেন। যেখানে অ্যামি ভির্ক, তার স্বাক্ষর ব্র্যান্ডের হাস্যরস টেবিলে নিয়ে আসে।

এবং দিমরি নিজেকে ধরে রেখেছেন, এর কেন্দ্রে বিভ্রান্ত অথচ দৃঢ়প্রতিজ্ঞ নারীর চরিত্রে অভিনয় করছেন। 'ব্যাড নিউজ' ধারায় নতুন করে ঘুরছে, পাঁজর-সুড়সুড়ি দেওয়া হাস্যরসের সাথে সজ্জিত একটি আবেগময় রোলারকোস্টারের প্রতিশ্রুতি দেয়।

আনন্দ তিওয়ারি পরিচালিত, ছবিটি 2019 সালের হিট 'গুড নিউজ'-এর উত্তরসূরি বলে মনে হচ্ছে, যেখানে কারিনা কাপুর খান, অক্ষয় কুমার, কিয়ারা আদভানি এবং দিলজিৎ দোসাঞ্জ প্রধান ভূমিকায় অভিনয় করেছেন।

ব্যাড নিউজ হিরু যশ জোহর, করণ জোহর, অপূর্ব মেহতা এবং অমৃতপাল সিং বিন্দ্রার সাথে সহ-প্রযোজনা করেছেন। ছবিটির চিত্রনাট্য লিখেছেন ঈশিতা মৈত্র ও তরুণ দুদেজা।

ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 19 জুলাই।