এই সপ্তাহের শুরুতে মিডফিল্ডার জিতেন্দ্র সিং-এর পরিষেবা নেওয়ার পরে এলসিনহো মেরিনা মাচান্সের জন্য 2024-25 মৌসুমে দ্বিতীয় চুক্তিবদ্ধ হয়েছেন।

প্রচুর অভিজ্ঞতা এবং প্রমাণিত ট্র্যাক রেকর্ডের সাথে, 33 বছর বয়সী এলসিনহো চেন্নাইয়ের রক্ষণকে আরও শক্তিশালী করতে রায়ান এডওয়ার্ডসের সাথে যোগ দেন।

"এলসিনহো একজন বহুমুখী, শক্তিশালী এবং প্রযুক্তিগত ফুটবলার যে সেন্ট্রাল মিডফিল্ডে এবং সেন্টার ব্যাকে ফিট করতে পারে। সে আমাদের পিছনে বিকল্প দেয় এবং প্রতিপক্ষের বক্সে গোলের হুমকিও দেয়। ব্রাজিলিয়ান আমাদের বিদেশী দলের জন্য একটি দুর্দান্ত সংযোজন হবে। কন্টিনজেন্ট,” চেন্নাইয়ের প্রধান কোচ ওয়েন কোয়েল মন্তব্য করেছেন।

তার বহুমুখিতা এবং অভিযোজনযোগ্যতার জন্য পরিচিত, এলসিনহো রক্ষণের পাশাপাশি মিডফিল্ডে অবদান রাখার ক্ষমতা প্রদর্শন করেছেন, ক্লাবকে কৌশলগত নমনীয়তা প্রদান করেছেন। তিনি গত মৌসুমে জামশেদপুর এফসি সেট আপের অংশ ছিলেন এবং তাদের হয়ে 25টি ম্যাচ খেলেছেন।

"প্রশিক্ষক আমার সাথে কথা বলতে এসেছিলেন এবং আমার কাজের প্রতি আগ্রহ দেখিয়েছিলেন, আমি এমন একটি চ্যাম্পিয়নশিপ করতে পেরে খুব খুশি ছিলাম যা মনোযোগ আকর্ষণ করেছিল এবং আমি এতে খুব খুশি হয়েছিলাম, এটি আমার কাছে আসা একটি শক্তিশালী পয়েন্ট ছিল চেন্নাইয়িনে," এলসিনহো বলেছেন।

এলসিনহো তার পেশাদার যাত্রা শুরু করেছিলেন 2014 সালে ক্লাবে এসপোর্টিভো নাভিরাইন্সের সাথে। তিনি তার ক্যারিয়ারে এ পর্যন্ত 214টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে 15টি গোল এবং দুটি অ্যাসিস্ট রয়েছে। এলসিনহো তার ক্যারিয়ারের বেশিরভাগ সময় মেক্সিকান ক্লাব এফসি জুয়ারেজে কাটিয়েছেন, 2017 থেকে 2019 পর্যন্ত তাদের হয়ে 136টি উপস্থিতি করেছেন।