চাঙ্কি, যিনি সম্প্রতি প্রকাশিত স্লাইস-অফ-লাইফ ড্রামা সিরিজ 'ইন্ডাস্ট্রি'-এ রাকেশ রমনের ভূমিকায় অভিনয় করেছেন, শেয়ার করেছেন: "আমার সংগ্রামের দিনগুলি খুব আলাদা ছিল, কোনও কাস্টিং ডিরেক্টর বা ডিজিটাল মিডিয়া ছিল না, তাই আমাদের দীর্ঘ অপেক্ষা করতে হয়েছিল। প্রযোজকদের অফিসের সামনে সারিবদ্ধভাবে তাদের সাথে দেখা করতে এবং তাদের ছবি সহ অ্যালবাম দেখাতে, আমাদেরও তাদের সামনে নাচতে হয়েছিল এবং জনপ্রিয় চলচ্চিত্রের দৃশ্যগুলি তৈরি করতে হয়েছিল।"

"এটা সহজ ছিল না, কিন্তু এটা মজার ছিল। ঠিক আছে, সেই দিনগুলো ছিল আমার সংগ্রামের দিনগুলো। আমি একজন খণ্ডকালীন হাস্টলার এবং পার্ট-টাইম গাড়ি ব্যবসায়ী ছিলাম, তাই আমি সেই গাড়িগুলোকে আশেপাশে চালানোর সুযোগ পেতাম। প্রতিদিন, আমি একটি ভিন্ন গাড়িতে ছিলেন, প্রযোজকদের অফিসে গিয়েছিলেন," বলেছেন চাঙ্কি, যিনি 1987 সালের মাল্টি-স্টারার ছবি 'আগ হি আগ' দিয়ে তার অভিনয় জীবন শুরু করেছিলেন।

চাঙ্কি 'ইন্ডাস্ট্রি'-এ তার সহ-অভিনেতাদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা আরও শেয়ার করেছেন: "এই নতুন প্রজন্মের অভিনেতাদের সঙ্গে কাজ করাটা খুবই আনন্দের ছিল। আমি এখন বুঝতে পারছি যে কম বেশি। আমি বিশ্বাস করি যে তাদের সঙ্গে কাজ করা আমাকে বিকশিত হতে অনুপ্রাণিত করেছে। আমি লাভ করেছি। এই অভিজ্ঞতা থেকে আমি অনেক, অনেক ঋতু শিল্পের অপেক্ষায় আছি।"

দ্য ভাইরাল ফিভার (টিভিএফ) দ্বারা প্রযোজিত, সিরিজটি আয়ুষ ভার্মা (গগন অরোরা), একজন তরুণ এবং উচ্চাভিলাষী চিত্রনাট্যকারের জীবনকে কেন্দ্র করে আবর্তিত হয়, কারণ তিনি সদা পরিবর্তনশীল চলচ্চিত্র শিল্পে তার চিহ্ন তৈরি করার চেষ্টা করেন।

এতে আরও অভিনয় করেছেন গুনীত মঙ্গা, অঙ্কিতা গোরায়া, কুনাল কাপুর, অভিষেক ব্যানার্জি, অমিত মাসুরকর, সুপর্ণ ভার্মা, সুনীতি রায়, সুমিত অরোরা এবং প্রসিত রায়।

'ইন্ডাস্ট্রি' অ্যামাজন মিনিটিভিতে প্রবাহিত হচ্ছে।

কাজের ফ্রন্টে, চাঙ্কিকে শেষ দেখা গিয়েছিল 2022 সালের স্পোর্টস অ্যাকশন ফিল্ম 'লিগার - সালা ক্রসব্রিড'-এ, বিজয় দেবেরকোন্ডা এবং অনন্যা পান্ডে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন।