সাউদাম্পটন [ইউকে], প্রিমিয়ার লীগে পদোন্নতি পাওয়ার পর, সাউদাম্পটন এফসি ঘোষণা করেছে যে গোলরক্ষক অ্যালেক্স ম্যাকার্থি ক্লাবের সাথে দুই বছরের চুক্তি করেছেন।

ক্লাবটি চুক্তি ঘোষণা করতে একটি বিবৃতি প্রকাশ করেছে। "সাউথ্যাম্পটন ফুটবল ক্লাব ঘোষণা করতে পেরে আনন্দিত যে অ্যালেক্স ম্যাকার্থি সেন্ট মেরি'তে একটি নতুন দুই বছরের চুক্তি স্বাক্ষর করেছে।"

ম্যাকার্থি গত মৌসুমে চ্যাম্পিয়নশিপ প্লে-অফের মাধ্যমে ক্লাবের প্রিমিয়ার লীগে উন্নীত হওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

চুক্তির মেয়াদ বাড়ানোর পর ম্যাকার্থি দক্ষিণ উপকূলে এক দশক কাটাবেন। তিনি 2016/17 মৌসুমের শুরুতে স্ট্যাপলউড ক্যাম্পাসে চলে যান। 34 বছর বয়সী এই ক্লাবের হয়ে আট বছর ধরে 147টি খেলেছেন।

অভিজ্ঞ গোলরক্ষক প্রিমিয়ার লিগে 124টি উপস্থিতি করেছেন এবং 2018 সালে ইংল্যান্ডের হয়ে অভিষেকও করেছেন।

"আমি একটি ক্লাবে আমার থাকার সময় বাড়াতে পেরে আনন্দিত যা আমার এবং আমার পরিবারের জন্য অনেক বেশি অর্থবহ। এখানে দশ বছরের সেরা সময় কাটানো দেখায় যে এটি কতটা বিশেষ জায়গা। গত মৌসুমের শেষ সবসময় আমার সাথে থাকবে। ক্লাবকে আমরা যেখানে ছিলাম সেখানে ফিরে যেতে সাহায্য করা আমরা মরসুমের শুরুতে যা করতে শুরু করেছি এবং আমি আমার ভূমিকা পালন করতে পেরে খুশি ছিলাম, "ক্লাবের প্রকাশিত একটি বিবৃতিতে ম্যাকার্থি বলেছেন।

"আমি সত্যিই ডিন [থর্নটন] এবং আমাদের এখানে থাকা গোলরক্ষকদের সাথে কাজ করা উপভোগ করি। আমি ইতিমধ্যেই নতুন মৌসুম এবং আবার প্রিমিয়ার লিগ ফুটবলের পরীক্ষার জন্য অপেক্ষা করছি," তিনি যোগ করেছেন।

সাউদাম্পটনের ম্যানেজার রাসেল মার্টিন যোগ করেছেন, "তিনি এখানে গোলকিপিং ইউনিয়নের অবিচ্ছেদ্য অংশ এবং এই ফুটবল ক্লাবের সাথে সম্পর্কিত মূল্যবোধ জানেন। আমি আনন্দিত যে সে স্বাক্ষর করার সিদ্ধান্ত নিয়েছে, কারণ সে গোলরক্ষক হিসাবে তার দক্ষতার পাশাপাশি উল্লেখযোগ্য প্রিমিয়ার লিগের অভিজ্ঞতা এনেছে। , এবং এটি পরের মৌসুমে গুরুত্বপূর্ণ হবে।"

সাউদাম্পটন প্রিমিয়ার লিগের মৌসুমে তাদের প্রথম খেলা নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে 17 আগস্ট খেলবে।