পানাজি, গোয়া পুলিশের তিন কর্মীকে 32 বছর বয়সী এক শ্রমিকের মৃত্যুর ঘটনায় বরখাস্ত করা হয়েছে যাকে তারা একটি ছোট অপরাধের জন্য গ্রেপ্তার করেছিল এবং পরে ছেড়ে দেওয়া হয়েছিল, শুক্রবার একজন কর্মকর্তা বলেছেন।

ভুক্তভোগী, কানহাইয়াকুমার মন্ডল, বিহারের বাসিন্দা, 25 এবং 26 জুন মধ্যবর্তী রাতে দক্ষিণ গোয়া জেলার লুটোলিমে রাস্তার ধারে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল, কর্মকর্তা জানিয়েছেন।

তার মৃত্যুর কয়েক ঘন্টা আগে, পোন্ডা থানার কর্মীরা একটি ছোট অপরাধের জন্য মন্ডলকে গ্রেপ্তার করেছিল এবং পরে তাকে তাদের এখতিয়ারের বাইরে ফেলে দিয়েছিল, তিনি বলেছিলেন।

যদিও প্রাথমিকভাবে, মনে হয়েছিল যে একটি ট্রাক ছুটে গিয়ে নিহত ব্যক্তিকে হত্যা করেছে, ময়নাতদন্তে জানা গেছে যে গাড়িটি তাকে আঘাত করলে তিনি ইতিমধ্যেই মারা গিয়েছিলেন, কর্মকর্তা বলেছেন।

"ময়নাতদন্তের রিপোর্ট অনুসারে, লোকটির পেটে চারটি এবং ঘাড়ে একটি ছুরির আঘাত ছিল," তিনি বলেছিলেন।

ট্রাক চালককে কর্ণাটকে হেফাজতে নেওয়া হয়েছে এবং ময়না কুরটোরিম থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, কর্মকর্তা জানিয়েছেন।

তদন্তের পরে, পুলিশ সুপার (দক্ষিণ) সুনিতা সাওয়ান্ত বৃহস্পতিবার হেড কনস্টেবল রবীন্দ্র নায়েক এবং কনস্টেবল অশ্বিন সাওয়ান্ত এবং প্রীতেশ প্রভুকে সাসপেন্ড করার নির্দেশ দিয়েছেন, তিনি বলেছিলেন।

এই তিনজন যে লোকটিকে আটক করেছে এবং তাকে থানার এখতিয়ারের বাইরে ফেলে দিয়েছে সে সম্পর্কে পুলিশ ডায়েরিতে কোনও এন্ট্রি করেনি, কর্মকর্তা বলেছেন।

মৃত্যুর ঘটনায় অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে এবং আরও তদন্ত চলছে, কর্মকর্তা বলেছেন।