গুরুগ্রাম, দিল্লি-গুরুগ্রাম এক্সপ্রেসওয়েতে একটি ফ্লাইওভার ডিভাইডারে ধাক্কা খেয়ে 50 ফুট নীচে পড়ে যাওয়ার পরে একটি কলেজ ছাত্র নিহত এবং তার দুই বন্ধু এখানে গুরুতর আহত হয়, পুলিশ মঙ্গলবার জানিয়েছে।

দুর্ঘটনায় গাড়িটি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে এবং আহতদের মেদান্ত হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ জানায়, সোমবার রাত ১০টার দিকে তিন যুবক দিল্লি থেকে জয়পুরের দিকে গাড়িতে করে যাওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে।

গাড়িটি ঝারসা চকের ফ্লাইওভারে পৌঁছানোর সাথে সাথে চালকের আসনে থাকা ঋষভ গুলেরিয়া গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। গাড়িটি ফ্লাইওভারের চার ফুট উঁচু ডিভাইডারের ওপর দিয়ে লাফিয়ে ৫০ ফুট নিচে একটি ফাঁকা জায়গায় পড়ে, পুলিশ জানিয়েছে।

গাড়ির এয়ারব্যাগ খোলার পরও গাড়িতে থাকা তিন যুবক গুরুতর আহত হয়েছেন বলে জানান তারা।

আহত তিনজনকে গাড়ি থেকে বের করে মেদান্ত হসপিটাতে ভর্তি করা হয় যেখানে গুলেরিয়া (২২), এখানকার সেক্টর ১৭ এর বাসিন্দা সোমবার রাতে চিকিৎসার সময় মারা যায়, পুলিশ জানিয়েছে।

তার বন্ধুরা -- কামাল সেহরাওয়াত (২৩) এবং নমন (১৮) --কে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে, তারা যোগ করেছে।

গুলেরিয়া সোহনা রোডে অবস্থিত কে আর মঙ্গলম ইউনিভার্সিটির ছাত্র ছিলেন এখানে সেহরাওয়াত অ্যামিটি ইউনিভার্সিটি থেকে আইন নিয়ে পড়ছেন, এবং নমনও একজন কলেজের ছাত্র, পুলিশ জানিয়েছে।

সেহরাওয়াত পুলিশের কাছে তার বিবৃতিতে বলেছেন যে তারা রাত 9.30 টার দিকে তার সুখরালি থেকে চলে গিয়েছিল এবং মানেসারের দিকে যাচ্ছিল, মামলার তদন্তকারী অফিসার জানিয়েছেন।

গুলেরিয়া গাড়িটি চালাচ্ছিলেন যখন তিনি গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং এটি ডিভাইডারের সাথে সংঘর্ষে পড়ে, যার পরে সমস্ত যাত্রী অজ্ঞান হয়ে যায়, সেহরাওয়াত যোগ করেছেন।

ময়নাতদন্তের পর মঙ্গলবার গুলেরিয়ার মৃতদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন অফিসার।