রিধিমা দিলাওয়ারী (৭০) টি-৩৯ ছিলেন এবং শীর্ষ তিন ভারতীয় তারকা দীক্ষা ডাগর, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন, প্রণবী উরস, এবং ত্বেসা মালিক, প্রত্যেকে 1-অন্ডার 71-এ কার্ড করেছিলেন T-55।

দীক্ষা, যিনি গত বছর এখানে বিজয়ী ছিলেন, গত মরসুম থেকে ভাল ফর্মে রয়েছেন। চেক প্রজাতন্ত্রে একটি জয় এবং ইন্ডিয়ান ওপেনে তৃতীয় স্থান সহ তার নয়টি শীর্ষ-10 ছিল এবং এই মরসুমে তার চারটি শীর্ষ-10 এর মধ্যে তৃতীয়টি জোবার্গে রয়েছে। অলিম্পিকে যাওয়া দীক্ষার চারটি বার্ডি এবং তিনটি বগি ছিল৷

শীর্ষ ভারতীয় বাণী কাপুরের ছয়টি বার্ডি এবং দুটি বগি ছিল, অন্যদিকে অবনী, যিনি বছরের শেষে পেশাদার হওয়ার পরিকল্পনা করেছিলেন, রয়্যাল বেরুন গলফ ক্লাবে চতুর্থ এবং নবম হোলের মধ্যে চারটি সহ পাঁচটি বার্ডি ছিল৷

ক্লো উইলিয়ামস 2024 চেক লেডিস ওপেনে দুই শটের লিড ধরে রাখতে 63 (-9) এর একটি ত্রুটিহীন ওপেনিং রাউন্ড ফায়ার করে। বিকেলের তরঙ্গের জন্য এটি একটি বিঘ্নিত দিন ছিল কারণ বজ্রপাত এবং বজ্রপাতের হুমকির কারণে খেলাটি বিকেল 4.12 টায় (স্থানীয় সময়) স্থগিত করা হয়েছিল কিন্তু সমস্ত গ্রুপ তাদের প্রথম রাউন্ড শেষ করে সন্ধ্যা 6.10 টায় (স্থানীয় সময়) পুনরায় শুরু হয়েছিল। কিন্তু ওয়েলশওম্যান, যিনি সকালের তরঙ্গে 10 তম টি-তে তার রাউন্ড শুরু করেছিলেন, প্রথম দিনে রয়্যাল বেরুন গলফ ক্লাবে বোগি-মুক্ত ছিলেন। উইলিয়ামসেরও দুটি চিপ-ইন ছিল।

এটি উইলিয়ামসের জন্য 2024-এর সেরা সূচনা ছিল না, যিনি LET অর্ডার অফ মেরিটে 120 তম স্থানে বসেছিলেন, তার নামে একটি শীর্ষ-30 শেষ করে। ফিনল্যান্ডের সান্না নুটিনেন এবং সুইডেনের ক্যারোলিন হেডওয়াল উভয়েই সাত-আন্ডার-পার-65-এ দ্বিতীয় স্থানে রয়েছে।

ইউএস ভার্জিন দ্বীপপুঞ্জের আলেকজান্দ্রা সোয়াইন প্রথম দিনে তার বোগি-মুক্ত 66-এর পরে ছয়-আন্ডার-পারে সম্পূর্ণ চতুর্থ স্থানে বসে আছেন। এলেনা মুসম্যান, মারিয়ান স্কার্পনর্ড, মারিয়া হার্নান্দেজ, এলিয়েনর গিভেনস, ভার্জিনিয়া এলেনা কার্টা, এমা স্পিটজ এবং হান্না স্ক্রীনের সাথে পঞ্চম স্থানে সাতজন খেলোয়াড় রয়েছেন।