দুটি প্রাথমিক পর্যায়ের স্টার্টআপ উত্থাপিত পরিমাণ প্রকাশ করেনি, Entrackr রিপোর্ট করেছে।

6-11 মে সপ্তাহে, প্রায় 24টি প্রাথমিক এবং বৃদ্ধি-পর্যায়ের স্টার্টআপ সমষ্টিগতভাবে প্রায় $320 মিলিয়ন তহবিল সংগ্রহ করেছে।

গ্রোথ-স্টেজ ডিলগুলির মধ্যে, সাতটি স্টার্টআপ গত সপ্তাহে প্রায় $207.2 মিলিয়ন অর্থায়ন করেছে। মাইক্রোফাইন্যান্স ফার্ম অন্নপূর্ণা ফাইন্যান্স $72 মিলিয়নের সর্বোচ্চ তহবিল সুরক্ষিত করেছে।

এর পরে ব্যাটারি টেক স্টার্টআপ ব্যাটারি স্মার্ট, প্রোপেল্ড, যা অনলাইন চ্যানেলের মাধ্যমে ঋণগ্রহীতাদের শিক্ষা ঋণ প্রদান করে এবং অ্যাম্বুলেন্স পরিষেবা প্রদানকারী রেড।

কৃষি, প্রতিরক্ষা, একটি এন্টারপ্রাইজ সেক্টর Dhaksha এ অ্যাপ্লিকেশনের জন্য স্বাস্থ্য এবং ড্রোন তৈরি করে, যা যথাক্রমে $45 মিলিয়ন, $25 মিলিয়ন, $20 মিলিয়ন এবং $18 মিলিয়ন সংগ্রহ করেছে।

তাছাড়া, 15টি প্রাথমিক পর্যায়ের স্টার্টআপ গত সপ্তাহে $32.5 মিলিয়ন মূল্যের তহবিল সুরক্ষিত করেছে।

এন্ড-টু-এন্ড কোল্ড-চেইন সলিউশন প্রদানকারী দেশীয় অ্যাগ্রিগেটর সেলসিয়াস লজিস্টিক তালিকার শীর্ষে রয়েছে, এরপরে রয়েছে গতিশীলতা এবং শক্তি সমাধানের স্টার্টআপ ম্যাটেল প্রমাণীকরণ এবং অ্যাক্সেস ম্যানেজমেন্ট প্ল্যাটফর্ম OTPless, মার্কেটিং Saa (সফ্টওয়্যার-এ-অ-সার্ভিস) প্ল্যাটফর্ম Highperformr.ai, এবং স্পোর্টস টেক কোম্পানি Stup Sports.

প্রাথমিক পর্যায়ের স্টার্টআপগুলির তালিকাও অন্তর্ভুক্ত
, যা তহবিলের পরিমাণ অপ্রকাশিত রাখে।

শহর-ভিত্তিক, বেঙ্গালুরু-ভিত্তিক স্টার্টআপগুলি নয়টি চুক্তির নেতৃত্বে, তারপরে দিল্লি-এনসিআর চেন্নাই, মুম্বাই, হায়দ্রাবাদ, আহমেদাবাদ এবং ভুবনেশ্বর অন্যান্যদের মধ্যে রয়েছে।