উনা (এইচপি), প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে "জনবিরোধী" বলে অভিহিত করে প্রবীণ কংগ্রেস নেতা প্রিয়াঙ্কা গান্ধী মঙ্গলবার বলেছেন যে তিনি ক্ষমতায় থাকার জন্য ধর্মের নামে মানুষকে বিভ্রান্ত করছেন।

"প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী প্রয়োজনের সময় দেশের জন্য তার গহনা দিয়েছিলেন এবং মোদী বলেছেন যে কংগ্রেসের লোকেরা আপনাকে মঙ্গলসূত্র চুরি করবে," তিনি বলেছিলেন এবং যোগ করেছেন যে এই জাতীয় ভাষা দেশের প্রধানমন্ত্রীর পক্ষে উপযুক্ত নয়।

মোদি নিজেকে ভগবান হিসেবে ভাবতে শুরু করেছেন এবং মনে করেন তিনি ধর্মের নামে ভোট পাবেন কিন্তু মানুষ বিভ্রান্ত হবে না, তিনি হিমাচলের উনা জেলার গাগরেতে জনসভায় ভাষণ দেওয়ার সময় বলেছিলেন।

হামিরপুর লোকসভা আসন থেকে কংগ্রেস প্রার্থী সাতপা রাইজাদা এবং গাগরেট উপ-নির্বাচনের প্রার্থী রাকেশ কালিয়ার পক্ষে সমর্থন চেয়ে গান্ধী বলেছিলেন যে ভারতীয় জনতা পার্টি (বিজেপি) "সাধারণভাবে জনগণ বিরোধী এবং বিশেষত যুব বিরোধী"।

তিনি আরও উল্লেখ করেছেন যে মোদী সরকার আমেরিকার আপেলের আমদানি শুল্ক কমিয়েছে।

মোদী সরকারের উপর তার আক্রমণকে তীক্ষ্ণ করে, কংগ্রেসের সিনিয়র নেতা বলেছেন যে বিজেপি-নেতৃত্বাধীন কেন্দ্রের কাছে হিমাচল প্রদেশের দুর্যোগ-কবলিত লোকদের জন্য কোনও অর্থ ছিল না কিন্তু ধনী শিল্পপতিদের 16 লক্ষ কোটি টাকার ঋণ মওকুফ করেছে, সিনিয়র কংগ্রেস নেতা বলেছেন।

গত বছর রাজ্যের সবচেয়ে খারাপ বর্ষার বিপর্যয়ের সময়, লোকেরা কংগ্রেস এবং বিজেপির মধ্যে পার্থক্য দেখতে পেয়েছিল যখন প্রতিটি কংগ্রেস নেতা একজন কর্মী মাটিতে ছিলেন যখন বিজেপি কোথাও দেখা যায়নি, তিনি বলেছিলেন।

"আমরা আপনার জন্য কাজ করি, ক্ষমতা বা অর্থের জন্য নয় এবং মনে করি এটি আমাদের কর্তব্য," sh যোগ করেছেন।

বিজেপি নেতৃত্বাধীন কেন্দ্র বর্ষা বিপর্যয়কে জাতীয় বিপর্যয় ঘোষণা করেনি বা রাজ্যের জন্য কোনও বিশেষ প্যাকেজ দেয়নি এবং অর্থ ব্যবহার করে রাজ্যে গণতান্ত্রিকভাবে নির্বাচিত কংগ্রেস সরকারকে পতনের চেষ্টা করেছিল, স্পষ্টতই ছয়টি জড়িত বিতর্কের কথা উল্লেখ করে তিনি বলেছিলেন। সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছেন কংগ্রেস বিদ্রোহী।