লস অ্যাঞ্জেলেস, প্রয়াত "সুপারম্যান" তারকা ক্রিস্টোফার রিভের ছেলে উইল রিভ জেমস গানের আসন্ন ডিসি মুভি "সুপারম্যান"-এ একটি ক্যামিও করতে চলেছেন।

ক্রিস্টোফার রিভ হলেন প্রথম হলিউড অভিনেতা যিনি বড় পর্দায় সুপারহিরো, ক্লার্ক কেন্ট নামেও পরিচিত।

গানের "সুপারম্যান" ডেভিড কোরেনসওয়েট দ্বারা সামনে আসবে, যথাক্রমে ডেইলি প্ল্যানেটের তারকা রিপোর্টার লোইস লেন এবং লেক্স লুথর, সুপারম্যানের আর্চ নেমেসিস হিসাবে রাচেল ব্রসনাহান এবং নিকোলাস হোল্ট।

উইল রিভ, যিনি একজন সাংবাদিক এবং একজন এবিসি নিউজের সংবাদদাতা, চলচ্চিত্রটিতে একজন টিভি রিপোর্টারের ভূমিকায় অভিনয় করবেন বলে বিনোদন সংবাদ আউটলেট ভ্যারাইটি জানিয়েছে।

ক্রিস্টোফার রিভ 1978-এর "সুপারম্যান" চরিত্রে অভিনয় করেছিলেন, যা ফিল্ম ফ্র্যাঞ্চাইজির সূচনা করে। এটি "Superman II" (1980), "Superman III" (1983), এবং "Superman IV: The Quest for Peace" (1987) দ্বারা অনুসরণ করা হয়েছিল।

গুন তার নিজের স্ক্রিপ্ট থেকে সুপারম্যানের সর্বশেষ পুনরুজ্জীবন পরিচালনা করছেন। তিনি পিটার সাফরানের সাথে ওয়ার্নার ব্রোসের মালিকানাধীন ডিসি স্টুডিওর সহ-প্রধান হিসেবেও কাজ করেন।

"সুপারম্যান", বর্তমানে ক্লিভল্যান্ড, ওহাইওতে প্রযোজনা করা হচ্ছে, এতে অ্যান্থনি ক্যারিগান, ইসাবেলা মার্সেড এবং নাথান ফিলিয়নও রয়েছে। ছবিটি 2025 সালের জুলাই মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

জনপ্রিয় চরিত্র গুনের রিবুট হওয়ার আগে, ক্রিস্টোফার রিভের উপর একটি ডকুমেন্টারি "সুপার/ম্যান", 21 সেপ্টেম্বর নির্বাচিত থিয়েটারে বড় পর্দায় আসবে এবং তার জন্মদিনে 25 সেপ্টেম্বর একটি এনকোর উপস্থাপনা হবে। ডিসি স্টুডিওস ফ্যাথম ইভেন্টের সাথে সহযোগিতা করছে থিয়েটারে মুক্তির উপর।

উইল রিভ এবং তার বড় ভাইবোন ম্যাথিউ এবং আলেকজান্দ্রা ডকুমেন্টারিতে উপস্থিত হয়েছেন। ইয়ান বনহোতে এবং পিটার এটেডগুই দ্বারা পরিচালিত, "সুপার/ম্যান" ক্রিস্টোফার রিভের ঘোড়ায় চড়ার দুর্ঘটনার পরে তার জীবন অনুসরণ করে যা তাকে পক্ষাঘাতগ্রস্ত করে এবং প্রতিবন্ধী অধিকারের জন্য একজন কর্মী হয়ে ওঠে।