বিজনেসওয়্যার ইন্ডিয়া

নয়াদিল্লি [ভারত], 19 সেপ্টেম্বর: 20 লক্ষেরও বেশি ব্যবহারকারীর সাথে ভারতের বৃহত্তম ডায়াবেটিস সমাধান প্ল্যাটফর্ম BeatO, ক্রিকেট কিংবদন্তি অনিল কুম্বলেকে সমন্বিত করে তার প্রথম ব্র্যান্ড প্রচার শুরু করেছে৷ ক্যাম্পেইনটি বিশেষজ্ঞ-চালিত ডায়াবেটিস যত্ন প্রদানের জন্য BeatO-এর মিশনকে শক্তিশালী করে, লক্ষ লক্ষ ভারতীয়কে তাদের অবস্থা আরও ভালভাবে পরিচালনা করার ক্ষমতা দেয়। BeatO অ্যাপ হল ব্যাপক ডায়াবেটিস যত্নের জন্য একটি ওয়ান-স্টপ সমাধান, যেখানে ব্যবহারকারীরা তাদের ঘরে বসেই ভারতের নেতৃস্থানীয় ডায়াবেটিস বিশেষজ্ঞদের সাথে সংযোগ করতে পারেন এবং ডায়াবেটিসকে সহজে পরাজিত করার জন্য বৈজ্ঞানিক চিকিত্সা পেতে পারেন।

অনিল কুম্বলের বিশ্বস্ত: BeatO-এর ডায়াবেটিস নিয়ন্ত্রণের জন্য ডায়াবেটিস বিশেষজ্ঞ (youtube.com)ক্যাম্পেইনটিতে একজন তরুণ ক্রিকেটারের উইকেট নেওয়ার জন্য সংগ্রাম করার গল্প দেখানো হয়েছে - ডায়াবেটিস পরিচালনার দৈনন্দিন সংগ্রামের একটি উপমা। কিন্তু, ক্রিকেট কিংবদন্তি কুম্বলের কিছু বিশেষজ্ঞ এবং সময়োপযোগী পরামর্শে, শিশুটি উইকেটে ছিটকে পড়ে। এই শক্তিশালী ভিজ্যুয়াল রূপকটি ব্যাখ্যা করে যে সাফল্যের জন্য বিশেষজ্ঞের সহায়তা অপরিহার্য - তা ক্রিকেট হোক বা ডায়াবেটিস নিয়ন্ত্রণে। একজন কোচের মতো যিনি ক্রিকেট মাঠে তার দলকে গাইড করেন, BeatO এর ব্যবহারকারীদের ডায়াবেটিস নিরীক্ষণ, পরিচালনা এবং পরাজিত করার জন্য চিকিৎসা দক্ষতা প্রদান করে।

বিটও বিশেষজ্ঞরা ব্যাপক ডায়াবেটিস যত্নের প্রথম ধাপ হিসেবে সুনির্দিষ্ট রোগ নির্ণয়ের পরামর্শ দেন। এইভাবে, তারা BeatO অ্যাপ[/url-এর মাধ্যমে বিনামূল্যে ডায়াবেটিস বিশেষজ্ঞের পরামর্শ নিয়ে তাদের যাত্রা শুরু করতে উৎসাহিত করে। ]। 100 টিরও বেশি সিনিয়র ডায়াবেটিস বিশেষজ্ঞের গড় অভিজ্ঞতা 11+ বছরের, BeatO আপনাকে শহরের শীর্ষস্থানীয় ডাক্তারদের সাথে সংযুক্ত করে যারা কার্যকর রক্তে শর্করা নিয়ন্ত্রণের জন্য ব্যক্তিগতকৃত চিকিত্সা প্রদান করে। উপরন্তু, BeatO-এর স্মার্টফোন-সংযুক্ত গ্লুকোমিটার ব্যবহারকারীদের রিয়েল-টাইম ডেটা ক্যাপচার করতে, সহজে রিডিং ব্যাখ্যা করতে এবং সহজে অ্যাক্সেসের জন্য তাদের ফোনে রিপোর্টের ডিজিটাল লগ বজায় রাখতে সাহায্য করে।

আমেরিকান ডায়াবেটিস অ্যাসোসিয়েশন (ADA) এর মতো শীর্ষ বিশ্বব্যাপী জার্নালে BeatO-এর পদ্ধতির বৈধতা দেওয়া হয়েছে। ক্লিনিকাল স্টাডিজ দেখায় যে তাদের ব্যবহারকারীরা [url=https://pages.beatoapp.com/v3/care-direct/?&clickid=care_blan_plan_video&utm_source-এ যোগদানের মাত্র তিন মাসের মধ্যে HbA1c স্তরে গড় 2.16% হ্রাস পেয়েছে =ডিজিটাল_মিডিয়া&utm_medium=digital_media&utm_campaign=digital_media_brand_video&utm_term=digital_media_brand_video&primary_source=Paid&secondary_source=Digital_Media&id=Carbet/24001]Btesegram. এই হ্রাস জটিলতার ঝুঁকি কমাতে সাহায্য করে এবং ডায়াবেটিস রোগীদের জীবনযাত্রার মান উন্নত করে।BeatO-এর ডায়াবেটিস কন্ট্রোল প্রোগ্রাম মানুষকে তাদের অবস্থা পরিচালনা করতে, স্বাস্থ্যের ফলাফল উন্নত করতে এবং চিকিৎসা খরচ কমাতে সাহায্য করার জন্য ডিজাইন করা হয়েছে। অল-ইনক্লুসিভ কেয়ার প্রোগ্রাম ডায়াবেটিস বিশেষজ্ঞদের কাছ থেকে নির্দেশিকা এবং খাদ্য ও জীবনযাত্রার বিষয়ে কোচিং প্রদান করে। এতে BeatO-এর পেটেন্ট করা স্মার্ট গ্লুকোমিটারের মাধ্যমে ডেটা-চালিত মনিটরিং, বিশেষায়িত চিকিৎসা, প্রত্যয়িত স্বাস্থ্য প্রশিক্ষকদের কাছ থেকে ক্রমাগত সহায়তা, নির্ধারিত ওষুধ এবং প্রয়োজনীয় ল্যাব পরীক্ষা সহ, সবই BeatO অ্যাপের মাধ্যমে অ্যাক্সেসযোগ্য।

ব্র্যান্ডের সাথে কুম্বলের যোগসূত্র BeatO-এর প্রতিশ্রুতির বিশ্বাসযোগ্যতাকে আরও বাড়িয়ে তোলে: চিকিৎসা দক্ষতা প্রদান এবং ডায়াবেটিস আক্রান্ত ব্যক্তিদের স্বাস্থ্যকর, আরও পরিপূর্ণ জীবন যাপন করতে সক্ষম করা।

BeatO-এর সহ-প্রতিষ্ঠাতা এবং CEO গৌতম চোপড়ার মতে, BeatO-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে অনিল কুম্বলেকে বেছে নেওয়াটা কাকতালীয় ছিল না। "এটি ভাগ করা মূল্যবোধের ভিত্তিতে একটি সিদ্ধান্ত ছিল৷ BeatO এমন কাউকে খুঁজছিল যে শৃঙ্খলা, স্থিতিস্থাপকতা এবং শ্রেষ্ঠত্বের প্রতিশ্রুতি উপস্থাপন করতে পারে," চোপড়া বলেছেন৷ "অনিল কুম্বলে BeatO-এ আমরা যা কিছুর জন্য দাঁড়িয়েছি তার সবকিছুই মূর্ত করে তোলে। তার নিরলসভাবে শ্রেষ্ঠত্বের সাধনা, চাপের মধ্যে শান্ত থাকার ক্ষমতা এবং ফিটনেস ও স্বাস্থ্যের প্রতি তার নিবেদন তাকে BeatO-এর নিখুঁত রাষ্ট্রদূত করে তোলে। আমরা তাকে বোর্ডে পেয়ে রোমাঞ্চিত ভারতে ডায়াবেটিস যত্নে বিপ্লব চালিয়ে যান।"সহযোগিতার প্রতি প্রতিফলন করে, কুম্বলে মন্তব্য করেছিলেন, "একজন ক্রীড়াবিদ এবং কোচ হিসাবে, আমি সর্বদাই শ্রেষ্ঠত্ব অর্জনে স্বাস্থ্য এবং বিশেষজ্ঞের নির্দেশনার গুরুত্বপূর্ণ ভূমিকা বুঝতে পেরেছি। ক্রমাগত এবং নির্দেশিত যত্ন অত্যাবশ্যক, এবং আমি নিজে দেখেছি যে এটির উপর যে রূপান্তরমূলক প্রভাব থাকতে পারে। BeatO-এর সাথে অংশীদারিত্ব আমাকে এমন একটি কাজে অবদান রাখতে দেয় যা আমার মূল্যবোধের সাথে গভীরভাবে অনুরণিত হয়, আমরা লক্ষ লক্ষ ভারতীয়দের উন্নত স্বাস্থ্যের জন্য তাদের যাত্রায় অনুপ্রাণিত করা এবং সমর্থন করি।"

যেহেতু BeatO তার অফারগুলিকে উদ্ভাবন এবং প্রসারিত করে চলেছে, তাই সকলের জন্য ডায়াবেটিসের যত্নকে আরও সহজলভ্য, সাশ্রয়ী এবং কার্যকর করার উপর ফোকাস রয়েছে। অনিল কুম্বলে সমন্বিত ব্র্যান্ড প্রচারটি ডায়াবেটিস নিয়ন্ত্রণে বিশেষজ্ঞের নেতৃত্বে, ক্রমাগত যত্নের গুরুত্ব সম্পর্কে সচেতনতা বাড়াতে একটি বৃহত্তর আন্দোলনের সূচনা মাত্র।

BeatO এবং এর ব্যাপক ডায়াবেটিস যত্ন সমাধান সম্পর্কে আরও তথ্যের জন্য, [url=https://www.beatoapp.com/]www.beatoapp.com
বা Beato অ্যাপ ডাউনলোড করুন।ভিডিওটি দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ

অনিল কুম্বলের বিশ্বস্ত: ডায়াবেটিস নিয়ন্ত্রণের জন্য BeatO-এর ডায়াবেটোলজিস্টরা