ভিএমপিএল

নয়াদিল্লি [ভারত], 1 জুলাই: কোনিকা মিনোল্টা, উদ্ভাবনী মুদ্রণ প্রযুক্তিতে একজন বিশ্বনেতা, 2024 সালের জন্য কাজের জন্য একটি মহান স্থান হিসাবে তার গৌরবময় শংসাপত্র ঘোষণা করতে পেরে গর্বিত৷ এই মর্যাদাপূর্ণ পুরস্কারটি কোনিকা মিনোল্টা ভারতের মানকে অগ্রাধিকার দেয় এমন অগ্রগামী হিসেবে স্বীকৃতি দেয়৷ শুধু উদ্ভাবন এবং সাফল্য নয়, যারা এটি চালিত করে।

The Great Place to Work® শংসাপত্রটি কর্মচারীর অভিজ্ঞতার কঠোর মূল্যায়নের উপর ভিত্তি করে, যার মধ্যে বিশ্বাস, বিশ্বাসযোগ্যতা, সম্মান, ন্যায্যতা, বন্ধুত্ব এবং গর্ব পরিমাপকারী বেনামী কর্মচারী সমীক্ষা অন্তর্ভুক্ত। কোনিকা মিনোল্টা ইন্ডিয়া এইসব ক্ষেত্রে বিশিষ্টভাবে পারফর্ম করেছে, এটি তার প্রোগ্রাম এবং উদ্যোগগুলি থেকে স্পষ্ট যা পেশাদার বৃদ্ধি, কর্ম-জীবনের ভারসাম্য এবং সামগ্রিক সুস্থতাকে সমর্থন করে।

এই উদ্যোগগুলি DEIB উদ্যোগ থেকে শুরু করে সংগঠিত কোম্পানির পরিবেশগত ড্রাইভ পর্যন্ত স্থায়িত্বের সাথে সফল হওয়ার জন্য কোনিকা মিনোল্টার প্রতিষ্ঠাতা মূল্যবোধকে শক্তিশালী করতে। এই মানগুলি জুড়ে কাজ করার জন্য একটি দুর্দান্ত জায়গা হিসাবে উদ্ভূত হওয়া প্রতিভার ইনকিউবেটর হিসাবে কোনিকা মিনোল্টার অবস্থানের ইঙ্গিত দেয়, যা ফলস্বরূপ, গত 14 বছর ধরে উত্পাদন প্রিন্টার বাজারে আমাদের ধারাবাহিক নেতৃত্বের অবস্থানে অবদান রেখেছে।

প্রশংসার বিষয়ে মন্তব্য করতে গিয়ে, কোনিকা মিনোল্টা বিজনেস সলিউশন ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর কাতসুহিসা আসারি বলেছেন, "অর্থের মহান জায়গা টু ওয়ার্ক® সার্টিফিকেশন আমাদের বিশ্বাসকে বৈধতা দেয় যে বিশ্বাস, সম্মান এবং ক্ষমতায়নের সংস্কৃতির বিকাশ উদ্ভাবন এবং সাফল্যের জন্য আমরা নিবেদিত৷ আমরা বিনিয়োগের জন্য নিবেদিত৷ আমাদের কর্মীদের মঙ্গল ও উন্নয়নে, যেহেতু তাদের ত্বরণ কোনিকা মিনোল্টা ভারতের বৃদ্ধির জন্য মৌলিক, কর্মচারীদের মঙ্গল ও উন্নয়নের সাথে বৃদ্ধির প্রতিশ্রুতি মিশ্রিত করে, কোনিকা মিনোল্টা ইন্ডিয়া নিজেকে ভারতীয় বাজারে একজন সত্যিকারের অগ্রগামী হিসেবে প্রতিষ্ঠিত করেছে। "

উপরন্তু, সুস্মিতা দত্ত, চিফ হিউম্যান ক্যাপিটাল অফিসার, বলেছেন, "উদ্ভাবনী HR অনুশীলনের মাধ্যমে একজন সর্বোত্তম-শ্রেণির কর্মচারীর অভিজ্ঞতা তৈরি করা কোনিকা মিনোল্টা বিজনেস সলিউশন ইন্ডিয়াতে বিশ্বাস, সম্মান এবং আত্মীয়তার অনুভূতি বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে৷ উপার্জন 2024 সালে গ্রেট প্লেস টু ওয়ার্ক® সার্টিফিকেশন আমাদের পদ্ধতিকে আরও বৈধ করে এবং আমাদের লোকেদের উত্সর্গকে হাইলাইট করে আমরা এমন প্রোগ্রামগুলিতে বিনিয়োগ করতে থাকব যা পেশাদার উন্নয়ন, কর্ম-জীবনের ভারসাম্য এবং সামগ্রিক সুস্থতা নিশ্চিত করে, যাতে আমাদের কর্মীদের ক্ষমতায়ন করা হয়। তাদের সেরা কাজ এবং আমাদের ক্রমাগত সাফল্য চালনা।"

এই গ্রেট প্লেস টু ওয়ার্ক® সার্টিফিকেশন কোনিকা মিনোল্টা ইন্ডিয়ার জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত করে। Konica Minolta ক্রমাগত উন্নতি করতে এবং আরও শক্তিশালী কাজের পরিবেশ গড়ে তোলার জন্য প্রতিশ্রুতিবদ্ধ যা আগামী বছরগুলিতে আরও উদ্ভাবন এবং বৃদ্ধিকে উসকে দেয়। Konica Minolta India এমন প্রতিভাবান ব্যক্তিদের স্বাগত জানায় যারা উদ্ভাবনের প্রতি অনুরাগী এবং একটি সমৃদ্ধশালী, মানুষ-কেন্দ্রিক পরিবেশে একটি পুরস্কৃত কর্মজীবন খুঁজছেন।