ওয়াশিংটন [মার্কিন], অভিনেতা, প্রযোজক, এবং পরিচালক কেভিন কস্টনার ভাগ করেছেন যে যদিও তিনি পুরুষদের জন্য সিনেমা বানায় কিন্তু সেগুলির মধ্যে শক্তিশালী নারী চরিত্রগুলি তিনি কখনোই মিস করেন না, হলিউড রিপোর্টার অনুসারে।

একাডেমি পুরষ্কার বিজয়ী চলচ্চিত্র নির্মাতা তার 'হরাইজন: অ্যান আমেরিকান সাগা' তারকা স্যাম ওয়ার্থিংটন, অ্যাবে লি, এবং লুক উইলসনের সাথে জোশ হরোভিটজের হ্যাপি স্যাড কনফিউজড পডকাস্টের লাইভ সম্প্রচারের জন্য যোগ দিয়েছেন।

বিস্তৃত বিতর্কের সময়, কস্টনার সম্পূর্ণরূপে মাংসল চরিত্রের বিকাশের বিষয়ে আলোচনা করেছিলেন, বিশেষ করে নারীদের, যাদের প্রায়শই পশ্চিমা চলচ্চিত্রে চিত্রিত করা হয় না।

"আপনি যখন লিখতে শুরু করেন, আপনি যান, 'মহিলা কোথায়?' এটি প্রতিটি প্লট লাইনে গল্পটি চালিত করেছে, "তিনি বলেছিলেন। "এটা আমার কাছে খুব সহজ বলে মনে হয়েছিল। আমি বলতে চাচ্ছি, আমি খুব কমই এমন একটি দৃশ্য কল্পনা করতে পারিনি যেটিতে নারী বা একজন শক্তিশালী মহিলার দ্বারা বেড়ে ওঠা একটি অল্পবয়সী মেয়ে জড়িত ছিল না।"

কাস্ট সদস্য সিয়েনা মিলার পডকাস্ট অধিবেশনে যোগ দিতে অক্ষম হওয়ার সময়, কস্টনার তার প্রশংসা করেছিলেন, বলেছিলেন যে তিনি তার "উজ্জ্বল" অভিনয়ের মাধ্যমে তার চরিত্রগুলিকে জীবন্ত করতে সাহায্য করেছেন।

"আমি পুরুষদের জন্য সিনেমা বানাই," তিনি চালিয়ে যান। "আমি সেটাই করি। কিন্তু আমার কাছে শক্তিশালী নারী চরিত্র না থাকলে আমি কোনো সিনেমা বানাবো না, এবং এভাবেই আমি আমার ক্যারিয়ার পরিচালনা করেছি। এবং আমি মনে করি সে কারণেই আমার ভালো ফলোয়ার আছে। আমি আপনার পুরুষদের টেনে আনার জন্য নারীদের ধন্যবাদ জানাই। এখানে এটি একটি পশ্চিমা ছিল।"

'হরাইজন: অ্যান আমেরিকান সাগা' হল একটি চার পর্বের চলচ্চিত্র সিরিজের প্রথম কিস্তি, দ্বিতীয়টি আগস্টে মুক্তি পাবে। অংশ 3 এবং 4 বর্তমানে কাজ চলছে. কস্টনার 15 বছরের প্রাক- এবং গৃহযুদ্ধ-পরবর্তী বৃদ্ধির ব্যপ্তিকৃত নাটকে এনসেম্বল কাস্টের নেতৃত্ব দেন।

সিরিজটি 20 বছরেরও বেশি সময় পর চলচ্চিত্র নির্মাণে কস্টনারের প্রত্যাবর্তনকে চিহ্নিত করে। তিনি 1991 সালে তার পরিচালনায় আত্মপ্রকাশ, ডান্সস উইথ উলভসের জন্য একটি অস্কার জিতেছিলেন এবং দ্য পোস্টম্যান (1997) এবং ওপেন রেঞ্জ (2003) এর সাথে এটি অনুসরণ করেছিলেন। তারপর থেকে, তিনি বেশিরভাগই অভিনয় এবং প্রযোজনা প্রকল্পগুলিতে মনোনিবেশ করেছেন, সম্প্রতি ইয়েলোস্টোন, যা তিনি আনুষ্ঠানিকভাবে 20 জুন ত্যাগ করেছিলেন।

যখন এটি Horizon: An American Saga-এ এসেছিল, তিনি শেয়ার করেছিলেন যে তিনি অনুভব করেছিলেন যে তিনি 1980 এর দশক থেকে যে ফিল্ম সিরিজে কাজ করছেন তার নেতৃত্বে তাকে ফিরে আসতে হবে।

"মাঝে মাঝে আপনি ভাবছেন যে আপনি এখনও বাইক চালাতে পারেন কিনা, কিন্তু আমি যা জানতাম তা হল আমি আমার গল্পে এতটাই বিশ্বাস করি যে এটি পরিচালনা করার জন্য আমি সত্যিই একজন ছিলাম," তিনি সোমবার ফিল্মের লস অ্যাঞ্জেলেস প্রিমিয়ারে THR-কে বলেছিলেন৷ "আমি সব কিছু বাড়িতে না এনে দূরে আসতে চাইনি যা আমি ভেবেছিলাম সিনেমাটি দেওয়ার সুযোগ ছিল।"

তিনি যোগ করেছেন, "এমন কিছু লোক আছে যারা আমার থেকেও বেশি প্রতিভাবান। আমি নিশ্চিত যে এমন কিছু পরিচালক [যারা] সত্যিই ক্যামেরা বোঝেন, কিন্তু আমি গল্পে বিশ্বাস করি, এবং আমি এতে এতটাই বিশ্বাস করি যে আমার জন্য আমি মনে হয় যে আমার সিনেমার মাধ্যমে জ্বলজ্বল করে।" 'হরাইজন: অ্যান আমেরিকান সাগা' এখন থিয়েটারে, হলিউড রিপোর্টার অনুসারে।