'মিস্টার অ্যান্ড মিসেস মাহি' থেকে জুবিনের সর্বশেষ ট্র্যাক 'আগার হো তুম' প্রকাশিত হয়েছে, 'দিল পে জখম' গায়ক রাজকুমার রাওয়ের সাথে গানটির জন্য কাজ করার বিষয়ে কথা বলেছেন এবং প্রকাশ করেছেন যে তিনি কোন অভিনেতাদের সাথে কাজ করতে পছন্দ করেন।

আইএএনএস-এর সাথে কথা বলার সময়, জুবিন, যিনি হৃতিক রোশন ইমরান হাশমি, আদিত্য রায় কাপুর এবং আরও অনেকের মতো অভিনেতাদের সাথে তার কণ্ঠ দিয়েছেন: "আমি নিশ্চিতভাবে সিদ্ধার্থ মালহোত্রার মতো কাজ করতে পছন্দ করেছি। আমরা 'রব জান্দা'-এর মতো কিছু দুর্দান্ত গান করেছি, 'রাতান লাম্বিয়ান' এবং আরও অনেকের সাথে আমি ভিক কৌশলের সাথে 'বানা শরাবি' গানটি করেছি, যা আমি সত্যিই উপভোগ করেছি - ভিকি, কিয়ারা'র রসায়ন, এটি খুব সুন্দর ছিল।"

"কিন্তু এখন 'আগার হো তুম'-এ ফিরে আসাটা দারুণ। এটা খুব সহজে প্রবাহিত হচ্ছে, আমি রাজকুমারের সঙ্গে এখন এই যাত্রা উপভোগ করছি। আমি মনে করি তিনি একজন উজ্জ্বল অভিনেতা, এবং একজন উজ্জ্বল অভিনেতার প্রয়োজন রোমান্সের জন্য উজ্জ্বল ভয়েস, এবং আমার কণ্ঠস্বর একধরনের নির্দোষতার কারণে, তিনি যখন কোনও চরিত্রে অভিনয় করেন... তাই আমি আরও একটি গান করেছি রাজকুমারের সাথে 'শ্রীকান্ত' আবার আমার কণ্ঠও তার জন্য কাজ করছে, "জুবিন শেয়ার করেছেন।

জুবিন রাজকুমারের জন্য চারটি গান গেয়েছেন
'রুহি' থেকে 'কিস্টন', 'লুডো' থেকে 'মেরি তুম হো', 'হিট: দ্য ফার্স্ট কেস'-এর 'তিনকা' এবং 'শ্রীকান্ত'-এর 'তু মিল গ্যায়া'।

তার সর্বশেষ ট্র্যাক 'আগার হো তুম' সম্পর্কে কথা বলতে গিয়ে, জুবিন শেয়ার করেছেন: "রাজকুমার এবং জাহ্নবীর মধ্যে রোমান্স এবং আবেগের এই গানটিতে, আপনি অস্বীকার করতে পারবেন না যে এটি বিশেষ তাদের দুজনকেই খুব স্বাভাবিক দেখায়, এত ভালবাসা। এবং হাম মিউজিশিয়ানস কো ইসকে আলাও কুছ চাহিয়ে হি নাহি হোতা হ্যায়।"

গানটি রাজকুমার এবং জাহ্নবীর মধ্যে সুন্দর রসায়ন দেখায় যা জীবনের সহজ আনন্দের মধ্যে পাওয়া প্রেম উদযাপন করে। তানিস্ক বাগচী দ্বারা রচিত এবং কাউসার মুনিরের লেখা, গানটি জয়পুরের মনোরম পটভূমিতে তৈরি, মহিমা (জাহ্নবী) এবং মহেন্দ্রের (রাজকুমার) সম্পর্কের যাত্রা, প্রেম এবং সাহচর্য প্রদর্শন করে।

"আমরা গানটির জন্য কঠোর পরিশ্রম করি এবং যখন অভিনেতারা পর্দায় আসেন এবং জাদু তৈরি করেন তখন আমরা কেবল বসে থাকি এবং আমাদের গানটি আবারও হাসতে থাকি। তাই, আমরা এর জন্যই বেঁচে আছি। রাজকুমার এবং জাহ্নভিকে সেই পাগলাটে অভিনয়ের জন্য অনেক ভালবাসা, একজন পরিচালক যিনি এটিকে খুব ভালোভাবে শ্যুট করেছেন, আমি মনে করি আমরা একটি বড় দ্বি-হিটের দিকে এগোচ্ছি,” যোগ করেছেন জুবিন।

শরণ শর্মা পরিচালিত, এবং জি স্টুডিওস এবং ধর্ম প্রোডাকশন প্রযোজিত 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি' 31 মে মুক্তির জন্য নির্ধারিত হয়েছে।