মুম্বাই, ভোক্তা স্বাস্থ্যকেন্দ্রিক কেনভু ইন্ডিয়া গ্রামীণ চাহিদা এবং কম ইনপুট খরচ বৃদ্ধির সাক্ষ্য দিচ্ছে এবং ব্যবসার বৃদ্ধির জন্য কোম্পানিতে এর সুবিধাগুলি বিনিয়োগ করবে, একজন শীর্ষ কর্মকর্তা বলেছেন।

কোম্পানি, যা আগে জনসন অ্যান্ড জনসন কনজিউমার হেলথ নামে পরিচিত ছিল, কম ইনপুট খরচের সুবিধাগুলিকে আরও বিজ্ঞাপন করার জন্য বিনিয়োগ করবে, এর ব্যবস্থাপনা পরিচালক মনীশ আনন্দানি জানিয়েছেন।

"আমরা ইতিমধ্যেই গ্রামীণ চাহিদার বৃদ্ধি দেখতে পাচ্ছি যখন আমরা কোয়ার্টারে যাচ্ছি। তাই, আমরা ইতিমধ্যেই আমাদের পণ্যের পোর্টফোলিওতে গ্রামীণ চাহিদা পুনরুজ্জীবিত হতে দেখছি। আমরা আশা করছি যে এটি সামগ্রিক অর্থনীতিতে ফিরে আসতে সাহায্য করবে, "আনন্দনী বলল।

মুদ্রাস্ফীতির বিষয়ে, তিনি বলেছিলেন যে রাশিয়ার দ্বারা ইউক্রেন আক্রমণের পরে ইনপুট মূল্য বেড়েছে এবং কোম্পানিটি তার লাভের উপর আঘাতের একটি অংশ নিতে বেছে নিয়েছে এবং কিছু ভোক্তাদের কাছে প্রেরণ করেছে। তবে, এটি সংকোচনের অবলম্বন করেনি, তিনি এটি পরিষ্কার করেছেন।

"খরচ এখন কমে আসছে, আমরা ব্যবসা বাড়াতে আবার ব্যবসায় বিনিয়োগ করব," তিনি বলেন।

বিনিয়োগগুলি মূলত বিজ্ঞাপন ব্যয়ে হবে, তিনি বলেন, ব্যয়ের পরিমাণ বা তাদের শতাংশ বৃদ্ধির পরিমাণ নির্ধারণ করতে অস্বীকার করে।

Kenvue India এর একটি বিজ্ঞাপন কৌশল রয়েছে যার অধীনে এটি Aveeno-এর মতো ব্র্যান্ডের প্রিমিয়াম রেঞ্জের জন্য একটি ডিজিটাল প্রথম পদ্ধতি বেছে নেয়, যা ই-কমার্স প্ল্যাটফর্ম বা বড় দোকানে বিক্রি হয়, তিনি বলেন।

মহিলা স্বাস্থ্যবিধি-কেন্দ্রিক স্টেফ্রির মতো ব্র্যান্ডগুলি অর্থনীতির সমস্ত বিভাগে বিক্রি হয়, ধনী থেকে শুরু করে মধ্যম আয় এবং উচ্চাকাঙ্খী, আনন্দানি বলেন, কোম্পানি এই জাতীয় পণ্যের বিজ্ঞাপন দেওয়ার জন্য ঐতিহ্যবাহী মিডিয়াকে পছন্দ করে।

স্টেফ্রি হল সবচেয়ে সক্রিয় ব্র্যান্ড যা গ্রামীণ অঞ্চলে বিক্রি হয় অন্যান্য পণ্যের সাথে কেনভ্যুতে শিশুদের উপর দৃষ্টি নিবদ্ধ করে, তিনি বলেন, অনুমানের দিকে ইঙ্গিত করে যে মহিলাদের একটি বড় অংশ এই ধরনের প্রয়োজনীয় পণ্য ব্যবহার করে না যা এই ধরনের ব্র্যান্ডগুলির জন্য একটি অপ্রয়োজনীয় সুযোগ করে তোলে। .

তিনি আরও বলেন যে Kenvue-এর কিছু ব্র্যান্ড রয়েছে যেমন স্টেফ্রি শুধুমাত্র ভারতে, অন্যরা যেমন পাচক স্বাস্থ্য-কেন্দ্রিক Orsl ভারতে বেড়েছে।

ক্রমবর্ধমান তাপমাত্রা বৃদ্ধির দৃষ্টান্ত হিসাবে, আনন্দানি বলেছেন যে 2022 একাই 280 দিনের তাপ তরঙ্গ দেখেছে এবং কোম্পানিটি তার ডিহাইড্রেশন বিভাগের জন্য আরও ট্র্যাকশন দেখেছে।

এছাড়াও, তথ্যের সাথে দেখা যাচ্ছে যে 50 শতাংশ শিশুর জন্মের সময় সংবেদনশীল ত্বক থাকে, এটি এটিকে একটি ভাল সুযোগ হিসাবেও দেখে।

বর্তমানে, এর পণ্যগুলি হিমাচল প্রদেশের বাড্ডি এবং মহারাষ্ট্রের মুলুন্ডে কোম্পানির মালিকানাধীন সুবিধাগুলিতে উত্পাদিত হয়, তিনি বলেন, পণ্যগুলির একটি অংশও চুক্তিতে নির্মিত।

উপরন্তু, ভারতে বিক্রি হওয়া প্রিমিয়াম পণ্যগুলির একটি ছোট অংশ অন্যান্য বাজার থেকে আমদানি করা হয়, তিনি বলেছিলেন।

আনন্দানি বলেন, ভারত একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ, কেনভিউ-এর জন্য ফোকাস বাজার এবং কোম্পানিটি দেশে ব্যবসা বাড়তে দেখে।