হায়দ্রাবাদ (তেলেঙ্গানা) [ভারত], BRS-এর কার্যনির্বাহী সভাপতি কে টি রামা রাও, রামোজি রাও-এর মৃত্যুতে তাঁর আন্তরিক সমবেদনা জানিয়েছেন৷

তিনি রাও গারুকে একজন স্ব-নির্মিত ব্যক্তিত্ব হিসাবে প্রশংসা করেছিলেন, যার যাত্রা একটি অনুপ্রেরণা হিসাবে কাজ করে। রামা রাও তেলুগু মিডিয়া এবং বিনোদন জগতে রাও গারুর প্রভাবের উপর জোর দিয়েছেন।

তার অফিসিয়াল এক্স হ্যান্ডেলে নিয়ে, কেটি রামা রাও রামোজি রাও গারুর সাথে নিজের একটি ছবি পোস্ট করেছেন এবং বলেছেন, "মিডিয়া ডোয়েন এবং একজন সত্যিকারের স্বপ্নদর্শী, চেরুকুরি রামোজি রাও গারুর মৃত্যু সম্পর্কে জানতে পেরে খুব দুঃখিত। রামোজি গারু একজন স্ব-নির্মিত ছিলেন। মানুষ যার গল্প অনুপ্রেরণাদায়ক তার জীবন এবং তার যাত্রা একটি প্রমাণ যে কিভাবে তিনি তেলুগু মিডিয়া এবং বিনোদন জগতে একটি অমোঘ চিহ্ন রেখে গেছেন।

এদিকে, প্রধানমন্ত্রী মনোনীত নরেন্দ্র মোদিও রামোজি ফিল্ম সিটির প্রতিষ্ঠাতা রামোজি রাও-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি ভারতীয় মিডিয়ার উপর রাও-এর প্রভাবের উপর জোর দিয়েছিলেন, তাকে একজন অগ্রগামী হিসেবে স্বীকৃতি দিয়েছিলেন যিনি মিডিয়া শিল্পকে নতুন আকার দিয়েছেন।

তার অফিসিয়াল এক্স হ্যান্ডেলের কাছে নিয়ে মোদি বলেছিলেন, "রামোজি রাও গেরুর মৃত্যু অত্যন্ত দুঃখজনক। তিনি একজন দূরদর্শী যিনি ভারতীয় মিডিয়ায় বিপ্লব ঘটিয়েছিলেন। তার সমৃদ্ধ অবদান সাংবাদিকতা এবং চলচ্চিত্রের জগতে একটি অমোঘ চিহ্ন রেখে গেছে। তার উল্লেখযোগ্য মাধ্যমে প্রচেষ্টা, তিনি মিডিয়া এবং বিনোদন জগতে উদ্ভাবন এবং শ্রেষ্ঠত্বের জন্য নতুন মান স্থাপন করেছেন।"

রামোজি রাও গারু ভারতের উন্নয়ন সম্পর্কে অত্যন্ত উত্সাহী ছিলেন বলে দাবি করে মোদি তার পোস্টে আরও বলেছেন, "আমি সৌভাগ্যবান যে তার সাথে আলাপচারিতা করার এবং তার জ্ঞান থেকে উপকৃত হওয়ার বেশ কয়েকটি সুযোগ পেয়েছি। এই কঠিন সময়ে তার পরিবার, বন্ধুবান্ধব এবং অগণিত ভক্তদের প্রতি সমবেদনা। ওম শান্তি।"

কংগ্রেসের রাহুল গান্ধীও রামোজি রাওয়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এবং বলেছেন, "পদ্মবিভূষণ, ভারতীয় মিডিয়া শিল্পের অগ্রগামী ব্যক্তিত্ব রামোজি রাও গেরুর মৃত্যুতে আমার আন্তরিক সমবেদনা। সাংবাদিকতা, সিনেমা এবং বিনোদনে তাঁর অবদান। একটি দীর্ঘস্থায়ী প্রভাব ফেলেছে এবং মিডিয়া ল্যান্ডস্কেপ পরিবর্তন করেছে।"

তিনি আরও যোগ করেছেন, "এই কঠিন সময়ে তার পরিবার, বন্ধুবান্ধব এবং অনুসারীদের সাথে আমার চিন্তাভাবনা।"