চলচ্চিত্র নির্মাতা করণ জোহর তার প্রয়াত পিতা যশ জোহরের সাথে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন, যিনি ধর্ম প্রোডাকশনের প্রযোজক এবং প্রতিষ্ঠাতা ছিলেন। ফটোতে দেখা যাচ্ছে একজন যুবক করণ তার বাবাকে আরাধ্যভাবে ধরে রেখেছেন এবং অন্য একটি ছবিতে করণকে তার সন্তান যশ এবং রুহির সাথে দেখা যাচ্ছে।

তিনি এটির ক্যাপশন দিয়েছেন: "আমার জীবনের প্রতিটি ক্ষেত্রে আমাকে গাইড করতে আপনার ভালবাসা, করুণা, উচ্চাকাঙ্ক্ষা, নম্রতা এবং সহানুভূতি ব্যবহার করে, বাবা... বিশেষ করে ইয়াশি এবং রুহির সাথে।"

শিল্পা শেঠি, যাকে শেষবার ওয়েব সিরিজ 'ইন্ডিয়ান পুলিশ ফোর্স'-এ দেখা গিয়েছিল, ইনস্টাগ্রামের গল্পগুলিতে একটি মন্টেজ ভিডিও শেয়ার করেছেন।

ভিডিওটিতে শিল্পার তার প্রয়াত বাবা সুরেন্দ্র শেঠির সাথে তার স্বামী রাজ কুন্দ্রা, তাদের সন্তান ভিয়ান এবং সামিশা এবং তার শ্বশুরের ঝলক সহ থ্রোব্যাক ফটোগুলি রয়েছে৷

অভিনেত্রী ভিডিওটির ক্যাপশন দিয়েছেন: "আমার জীবনে অবিশ্বাস্য বাবাদের উদযাপন করছি... আমার আশ্চর্যজনক স্বামী, আমার প্রয়াত বাবা যিনি আমাদের দেখেন এবং আমার চমৎকার শ্বশুর। আপনার ভালবাসা এবং উত্তরাধিকার আমাদের প্রতিদিন অনুপ্রাণিত করে। সুখী বাবা দিবস."

রাকুল প্রীত, যিনি চলচ্চিত্র নির্মাতা এবং অভিনেতা জ্যাকি ভাগনানিকে বিয়ে করেছেন, তার বাবার সাথে শৈশবের ছবি, বিয়ের ছবি এবং তার শ্বশুরবাড়ির ছবিগুলির একটি ভিডিও শেয়ার করেছেন।

অভিনেত্রী লিখেছেন: "যে ব্যক্তি আমাকে শক্তি, সততা এবং যা সঠিক তার জন্য দাঁড়ানোর শক্তি শিখিয়েছে তাকে বাবা দিবসের শুভেচ্ছা। আপনি আমার সবচেয়ে বড় অনুপ্রেরণা এবং আমার জীবনের পথপ্রদর্শক, পাপ্পিপিপি। আমি আপনাকে ভালবাসি। ধন্যবাদ আমরা যা কিছু করি তাতে আপনি আমাদের স্থির থাকার জন্য..."

"আমার বিস্ময়কর শ্বশুরের কাছে, আপনি এই পরিবারে আমাকে খোলা বাহু এবং উষ্ণতায় পূর্ণ হৃদয় দিয়ে স্বাগত জানিয়েছেন। আপনার উদারতা, প্রজ্ঞা এবং অটল সমর্থন আমার কাছে বিশ্ব মানে। একজন আশ্চর্যজনক শ্বশুর হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ- আমার জীবনে তোমাদের দুজনকে পেয়ে আমি নিজেকে ধন্য মনে করি," যোগ করেন রাকুল।

জ্যাকি তার বাবা এবং শ্বশুর-শাশুড়ির সাথে ছবিও শেয়ার করেছেন, লিখেছেন: "বাবা, আপনি আমার নায়ক, আমার আইকন, সর্বদা আমাকে যা কিছুতেই চলতে অনুপ্রাণিত করেছেন। আপনার শক্তি এবং স্থিতিস্থাপকতা আমাকে শিখিয়েছে যে শো অবশ্যই করা উচিত প্রতি দিন আমি আপনার দিকে তাকাই, আমি নতুন কিছু শিখি এবং আপনার অটল নির্দেশনার জন্য আমি কৃতজ্ঞ।"

"আমার শ্বশুর-শাশুড়ির কাছে, আপনার মহত্ত্ব প্রতিটি কর্মের মাধ্যমে জ্বলজ্বল করে, আমাকে শক্তিশালী এবং ধার্মিক হওয়ার গুরুত্বের কথা মনে করিয়ে দেয়। আমি আপনার কাছ থেকে যা শিখেছি তা অমূল্য। আমার অনুপ্রেরণা হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। এই বাবা দিবস, আমি আপনি যে অনন্য উপায়ে আমার হৃদয় স্পর্শ করেছেন এবং আমার জীবনকে সমৃদ্ধ করেছেন তার জন্য আপনাদের দুজনকে উদযাপন করুন,” যোগ করেছেন জ্যাকি, যিনি সম্প্রতি 'বাদে মিয়াঁ ছোট মিয়াঁ' প্রযোজনা করেছেন।

অনন্যা পান্ডে তার বাবা, অভিনেতা চাঙ্কি পান্ডের সাথে ইনস্টাগ্রামের গল্পগুলিতে একটি ছবি পোস্ট করেছেন এবং লিখেছেন: "পুরো বিস্তৃত বিশ্বের সেরা বাবা।"

গায়িকা নেহা কক্কর তার বাবার সাথে ছবিগুলির একটি সিরিজ শেয়ার করেছেন, তাদের ক্যাপশন দিয়েছেন: "মাই ড্যাডি সবচেয়ে শক্তিশালী এবং সেরা!! আমার বাবা এবং বিশ্বের প্রতিটি বাবাকে বাবা দিবসের শুভেচ্ছা।"

বিপাশা বসু তার বাবার সাথে সাদা-কালো ছবি, কিছু উদযাপনের ছবি শেয়ার করেছেন।

তিনি লিখেছেন: "আমার বাবার মতো কেউ নেই। তোমাকে ভালোবাসি বাবা। শুভ বাবা দিবস।"

'যোধা' অভিনেত্রী রাশি খান্না ইনস্টাগ্রামের গল্পগুলিতে গিয়েছিলেন এবং তার এবং তার বাবার আনন্দে নাচ এবং গান করার একটি ভিডিও ভাগ করেছেন।

পোস্টটির ক্যাপশন দেওয়া হয়েছে: "মূর্খ একক গান থেকে জীবনের পারফরম্যান্সের মাধ্যমে আমাকে উত্সাহিত করা পর্যন্ত। আপনি আমার হৃদয়ের সুর, বাবা। শুভ বাবা দিবস। আজ এবং প্রতিদিন।"

সোনালি বেন্দ্রে তার বাবা এবং স্বামী, চলচ্চিত্র নির্মাতা গোল্ডি বহলের একটি ছবি শেয়ার করেছেন, ক্যাপশন সহ: "একাল পর্যন্ত সেরা বাবাদের শুভ বাবা দিবস।"