কুমার সানু বলেছিলেন যে সেই বছরগুলি একটি জাদুকরী সারমর্মকে ধারণ করেছিল যা পুনঃআবিষ্কৃত এবং লালিত হওয়ার যোগ্য, নিরবধি সুর প্রদান করে যা আজও আত্মাকে অনুপ্রাণিত করে এবং উত্থান করে।

গায়ক, যিনি 22,000 টিরও বেশি গানে তার সুরেলা কণ্ঠ দিয়েছেন, আকাঙ্কা শর্মার সাথে একটি যুগল গান 'মেরা দিল তেরা হোন লাগা' শিরোনামের আরেকটি মনোমুগ্ধকর সুর নিয়ে ফিরেছেন।

একটি খোলামেলা কথোপকথনে, কুমার সানু রোমান্টিক সুরের প্রতি তার সখ্যতা প্রতিফলিত করে মন্তব্য করেছেন, "আমি সুরেলা এবং রোমান্টিক গানের জন্য পরিচিত।"

নতুন ট্র্যাকের কথা বলতে গিয়ে, তিনি সুরকার সঞ্জীব চতুর্বেদীর কাজের প্রশংসা করেছেন, বলেছেন" "'মেরা দিল তেরা হোন লাগা' 90 এর দশকের স্মরণীয় সুরেলা সারাংশকে মূর্ত করে।"

তিনি উত্সাহের সাথে এটিকে একটি "অসাধারণ রচনা" হিসাবে বর্ণনা করেছেন যা শ্রোতাদেরকে সংগীতের সোনালী যুগে ফিরিয়ে নিয়ে যায়, এর নিরবধি সুরের মাধ্যমে একটি নস্টালজিক যাত্রার প্রতিশ্রুতি দেয়।

90-এর দশকের সঙ্গীতের স্থায়ী আবেদনের প্রতিফলন করে, গায়ক আবেগপ্রবণভাবে প্রকাশ করেন, "আমি মনে করি 90-এর দশকের সঙ্গীতের স্বাদ ফিরিয়ে আনা উচিত। অনু মালিক এবং নাদিম শ্রাবণের মতো সুরকারদের এগিয়ে আসা উচিত। লোকেরা এখনও সেই সুরগুলিকে লালন করে। এটা দুর্ভাগ্যজনক যে আজ আমরা এই ধরনের নিরবধি সুর তৈরি করছি না।"

কুমার সানু মনে করিয়ে দিতে গিয়েছিলেন, "90 এর দশক ছিল সত্যিই সঙ্গীত শিল্পের সোনালী যুগ।"

'মেরা দিল তেরা হোন লাগা' গেয়েছেন কুমার সানু এবং আকাংখা শর্মা।

গানটির কথা লিখেছেন সঞ্জীব চতুর্বেদী, সুর করেছেন সঞ্জীব চতুর্বেদী।