কুমারস্বামী সহ কেন্দ্রীয় ইস্পাত ও ভারী শিল্পের প্রতিমন্ত্রী (MoS) ভূপতিরাজু শ্রীনিবাস ভার্মা হায়দরাবাদে NMDC-এর প্রধান কার্যালয় পরিদর্শন করেছেন।

এনএমডিসি শুক্রবার বলেছে যে মন্ত্রীরা অমিতাভ মুখার্জির সাথে বৈঠক করেছেন, সিএমডি (অতিরিক্ত দায়িত্ব); কর্মক্ষমতা, ভবিষ্যত রোডম্যাপ, সামাজিক উদ্যোগ এবং এনএমডিসি এবং এনএসএলের মুখোমুখি চ্যালেঞ্জগুলি পর্যালোচনা করার জন্য কোম্পানির কার্যকরী পরিচালক এবং সিনিয়র অফিসাররা।

পর্যালোচনা সভায় পাইপলাইনের প্রকল্পগুলির উপর আলোচনা অন্তর্ভুক্ত ছিল যা উৎকর্ষ, উদ্ভাবন এবং স্থায়িত্ব দ্বারা চালিত ভবিষ্যতের জন্য একটি পথ নির্ধারণ করতে পারে। NMDC-এর উত্তরাধিকারের প্রশংসা করে, কুমারস্বামী 'মহারত্ন' হওয়ার জন্য কোম্পানির যাত্রায় তার আস্থা প্রকাশ করেছেন।

এনএমডিসি কর্মীদের সম্বোধন করে, এমওএস ভার্মা বলেছিলেন যে ইস্পাত মন্ত্রক ইস্পাত পিএসইগুলির উত্পাদন এবং মুনাফা বাড়ানোর প্রচেষ্টাকে উত্সাহিত করছে।

“একটি শক্তিশালী শিল্প ইকোসিস্টেমের কল্পনা করে, তিনি বলেন, এনএমডিসি লোহা ও ইস্পাত শিল্পের ছোট ইউনিটগুলিকে উন্নীত করার ক্ষেত্রে এই সেক্টরের মূল খেলোয়াড়দের চাহিদা মেটাতে একটি সংজ্ঞায়িত ভূমিকা পালন করবে।

“এনএমডিসি সামাজিক উন্নয়নে ইতিবাচক জোর দিয়ে একটি বিশ্বব্যাপী পরিবেশবান্ধব খনির কোম্পানি হিসেবে আবির্ভূত হওয়ার প্রতিশ্রুতিতে অটল রয়েছে। আমরা এমন একটি ভবিষ্যতের দিকে যাত্রা করছি যেখানে ভারতীয় খনি অগ্রগতি, উদ্ভাবন এবং দায়িত্বের সমার্থক, "অমিতাভ মুখার্জি বলেছেন।