কলকাতা (পশ্চিমবঙ্গ) [ভারত], 6 জুলাই: বাহ! চিকেন, বিখ্যাত দ্বারা একটি সুস্বাদু অফার বাহ! মোমো, এই বাহ তৈরি করতে প্রস্তুত! একটি অপ্রতিরোধ্য অফার সহ ফ্রাইড চিকেন ডে সত্যিই অবিস্মরণীয় যা দেশব্যাপী ফ্রাইড চিকেন উত্সাহীদের রোমাঞ্চিত করবে। শুধুমাত্র আজই, আমাদের এক্সক্লুসিভ বাই 4 উপভোগ করুন, 8 পিস ডিল পান – মাত্র 4 পিসের জন্য অর্থ প্রদান করুন এবং অতিরিক্ত 4 পিস সম্পূর্ণ বিনামূল্যে পান!

মশলার গোপন মিশ্রণের সাথে তৈরি তার পুরোপুরি খাস্তা, রসালো ভাজা মুরগির জন্য পরিচিত, বাহ! মুরগির মাংস দ্রুত গন্ধে ভরপুর এবং তৃপ্তিদায়ক খাবারের আকাঙ্ক্ষাকারীদের জন্য একটি গন্তব্যস্থল হয়ে উঠেছে। এই অপরাজেয় অফারটি হল বন্ধু এবং পরিবারকে একত্রিত করার, একটি ভোজন ভাগাভাগি করার এবং স্বাদের স্বাদ নেওয়ার উপযুক্ত সুযোগ যা বাহ! মুরগি ভারত জুড়ে একটি প্রিয় - সব সময় বড় সঞ্চয়.

কি দারুন! চিকেন বাই ওয়াও! মোমো শুধুমাত্র মহান স্বাদ সম্পর্কে নয়; এটা ব্যতিক্রমী মূল্য প্রদান সম্পর্কে. আমাদের 4 কিনুন, 8 পিস ডিলের অর্থ হল আপনি খরচ দ্বিগুণ না করেই আপনার সুস্বাদুকে দ্বিগুণ করে ফেলুন, এটি আপনার স্বাদের কুঁড়ি এবং আপনার মানিব্যাগ উভয়ের জন্যই একটি আদর্শ পছন্দ।

আপনার নিকটতম বাহ মাথা! চিকেন আউটলেট আজ এই পকেট সাশ্রয়ী অফার পূর্ণ সুবিধা নিতে. আপনি ডাইনিং করছেন বা নিয়ে যাচ্ছেন সেইসাথে আপনি যদি অনলাইনে অর্ডার করেন, এই চুক্তিটি নিশ্চিত করে যে আপনি ব্যাঙ্ক না ভেঙে আপনার যা পছন্দ করেন তার থেকে বেশি কিছু পাবেন।

উদযাপনে যোগদান করুন এবং আপনার বাহ ভাগ করুন! #WowFriedChickenDay হ্যাশট্যাগ ব্যবহার করে সোশ্যাল মিডিয়াতে ফ্রাইড চিকেন ডে অভিজ্ঞতা। বিশ্বকে দেখান কিভাবে আপনি এই অবিশ্বাস্য অফারটি উপভোগ করছেন এবং দেশব্যাপী উত্তেজনার অংশ হোন।

ওয়াও সম্পর্কে আরও তথ্যের জন্য! চিকেন এবং আপনার নিকটতম আউটলেট খুঁজে পেতে, আমাদের ওয়েবসাইট দেখুন বা সামাজিক মিডিয়া @WowChicken_by_wowmomos-এ আমাদের অনুসরণ করুন।

এই দুর্দান্ত অফারটি মিস করবেন না। বাহ উদযাপন! ফ্রাইড চিকেন ডে উইথ ওয়াও! চিকেন এবং অর্ধেক দামে দ্বিগুণ সুস্বাদু সহ আপনার দিনটিকে অবিস্মরণীয় করে তুলুন!

বাহ সম্পর্কে! মোমো:

কি দারুন! মোমো হ'ল মোমোতে বিশেষায়িত দ্রুত-সার্ভিস রেস্তোরাঁগুলির ভারতের শীর্ষস্থানীয় চেইন। 2008 সালে চালু হয়েছে, বাহ! মোমো রেডি-টু-ইট মোমো ভেরিয়েন্টের বিচিত্র পরিসর অফার করার উদ্ভাবনী পদ্ধতির সাথে ভারতীয় খাদ্য শিল্পে বৈপ্লবিক পরিবর্তন এনেছে, সাথে নতুন পণ্য লঞ্চ করা হয়েছে। একাধিক শহর জুড়ে শক্তিশালী উপস্থিতি সহ, বাহ! মোমো তার সুস্বাদু অফার, ব্যতিক্রমী পরিষেবা এবং মানের প্রতি প্রতিশ্রুতি দিয়ে গ্রাহকদের আনন্দিত করে চলেছে।

.