মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], কার্তিক আরিয়ান, যিনি তার সম্প্রতি মুক্তিপ্রাপ্ত সিনেমা 'চান্দু চ্যাম্পিয়ন'-এর সাফল্যে মুগ্ধ, তার পোষা কুকুর কাতোরির সাথে একটি মজার ভিডিও ড্রপ করেছেন৷

অভিনেতা শুক্রবার তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিয়ে গিয়েছিলেন, তাকে ক্যাটোরিকে চ্যাম্পিয়ন হওয়ার প্রশিক্ষণ দিচ্ছেন।

ভিডিওতে, কার্তিক হাস্যকরভাবে ব্যাখ্যা করেছেন যে কাটোরিকে একটি চর্বিহীন, পেশীবহুল শরীর অর্জনের জন্য প্রতিদিন 45 মিনিটের জন্য ব্যায়াম করতে হবে।

ক্লিপটিতে কাতোরিকে বিভিন্ন ব্যায়াম করাও দেখায়, পা ফাটানো থেকে শুরু করে সোফার চারপাশে দৌড়ানো এবং অবশেষে একটি তক্তা ধরে।

তার প্রচেষ্টা সত্ত্বেও, কাটোরি মাত্র 0.5 ক্যালোরি পোড়ায়।

ভিডিওটি শেষ হয় "চ্যাম্পিয়ন বান গেই।"

এটা দেখ

[উদ্ধৃতি]









ইনস্টাগ্রামে এই পোস্টটি দেখুন

























[/উদ্ধৃতি]

এই ভিডিওটি শেয়ার করে, 'চান্দু চ্যাম্পিয়ন' অভিনেতা এটির ক্যাপশন দিয়েছেন, "কাটোরি চ্যাম্পিয়ন।"

এদিকে, কবির খান পরিচালিত 'চান্দু চ্যাম্পিয়ন'-এ তার ভূমিকার জন্য কার্তিক প্রশংসিত হচ্ছেন।'

চান্দু চ্যাম্পিয়ন' একজন দৃঢ়প্রতিজ্ঞ ক্রীড়াবিদদের অনুপ্রেরণামূলক গল্প বলে।

কার্তিক আরিয়ান এই ছবিতে চান্দুর চরিত্রে অভিনয় করেছেন, যা ফ্রিস্টাইল সাঁতারে ভারতের প্রথম প্যারালিম্পিক স্বর্ণপদক বিজয়ী মুরলিকান্ত পেটকারের জীবনের উপর ভিত্তি করে নির্মিত।

ভক্ত থেকে সমালোচক, ফিল্ম ইন্ডাস্ট্রির সদস্য এবং দর্শকদের কাছ থেকে কার্তিক প্রশংসা পাচ্ছেন।

সম্প্রতি, প্রবীণ অভিনেতা শাবানা আজমিও কার্তিকের প্রশংসা করেছেন।

ছবিটির স্ক্রিনিং থেকে কার্তিকের সাথে একটি ছবি শেয়ার করে, শাবানা ইনস্টাগ্রামে নিয়েছিলেন এবং লিখেছেন, "আমি #কবির খানের ছবি #চান্দুচ্যাম্পিয়ন দ্বারা গভীরভাবে অনুপ্রাণিত হয়েছিলাম এবং আমি #কার্তিক আরিয়ানদের চরিত্রে অভিনয় পছন্দ করেছি। তিনি এটিকে খুব শিশুর সংকল্পের সাথে অভিনয় করেছিলেন। অসাধারণ হাসি যা তাকে অহংকার হিসাবে উপস্থাপন করতে বাধা দেয় #বিজয় রাজ এটি একটি বাস্তব জীবনের গল্প, এবং আমি সালাম (স্যালুট) কবিরকে এটিকে তার পরিবারের সাথে দেখতে পেয়েছি। #Excel এন্টারটেইনমেন্ট দ্বারা আয়োজিত একটি বিশেষ স্ক্রীনিং-এ আমি এখানে কার্টিল্কের সাথে আছি।"

শাবানার পোস্ট পুনরায় পোস্ট করে, কার্তিক তাকে ধন্যবাদ জানিয়ে বলেছেন, "মুঝে মেরি ঈদি মিল গায়ে (আমি আমার ঈদি পেয়েছি) (হার্ট ফেস ইমোজিস)। আপনার বলা প্রতিটি শব্দ আমার জন্য একটি পদকের মতো মনে হচ্ছে (হাত ভাঁজ করা এবং লাল হৃদয়ের ইমোজিস)।"

আগামী মাসে, কার্তিককে 'ভুল ভুলাইয়া 3' এবং 'ক্যাপ্টেন ইন্ডিয়া'-তেও দেখা যাবে।​