শোটির ধারণা সম্পর্কে কথা বলতে গিয়ে, কাম্যা, 'অম্বর ধারা' এবং 'দোলি আরমানো কি'-তে তার কাজের জন্য পরিচিত, শেয়ার করেছেন: "আমাদের দেশে এখনও বিদ্যমান একটি সামাজিক সমস্যাকে স্পর্শ করে এমন একটি নতুন শোতে কাজ করতে পেরে আমি রোমাঞ্চিত। 'ইশক জাবরিয়া' দিয়ে, আমরা পরিবর্তন করার চেষ্টা করছি না, তবে আমরা এই সমস্যাটিকে একটি বিনোদনমূলক উপায়ে তুলে ধরতে চাই।"

অভিনেত্রী যোগ করেছেন: "আমি দলের সাথে কাজ করতে পেরে রোমাঞ্চিত, এবং উভয় প্রধান, সিদ্ধি শর্মা এবং লক্ষ্য খুরানা, আশ্চর্যজনক অভিনেতা, এবং তারা একটি দুর্দান্ত কাজ করছে।"

কাম্যা তার চরিত্র মোহিনীকে প্রাণবন্ত এবং কমনীয় বলে বর্ণনা করেছেন।

চরিত্রটি সম্পর্কে অন্তর্দৃষ্টি শেয়ার করে, তিনি যোগ করেছেন: "যেহেতু এটি আমি, সেখানে অনেক টুইস্ট এবং টার্ন থাকবে, এবং আমার চরিত্রটিতে অনেক স্তর রয়েছে। আমি এই চরিত্রটিকে আমার আগের চরিত্রগুলি থেকে আলাদা করতে এবং নতুন কিছু আনতে কঠোর পরিশ্রম করছি। দর্শকদের চমকে দিতে পর্দা।”

'ইশক জাবরিয়া' প্রেম, স্থিতিস্থাপকতা এবং সামাজিক প্রতিকূলতার বিরুদ্ধে স্বাধীনতার অন্বেষণের একটি হৃদয়গ্রাহী গল্প। বিহারের বেগুসরাইয়ের গ্রামীণ গলিতে সেট করা, এই রোমান্টিক নাটক গুলকিকে (সিদ্ধি শর্মা) অনুসরণ করে, একজন এয়ার হোস্টেস হওয়ার স্বপ্নের সাথে একজন উদ্যমী তরুণী।

তার নিষ্ঠুর সৎ মায়ের নিপীড়ন সত্ত্বেও, গুলকি তার আশা বাঁচিয়ে রাখে। তার যাত্রা অপ্রত্যাশিত মোড় নিয়ে উদ্ভাসিত হয়, সম্ভাব্যভাবে তাকে অপ্রত্যাশিত জায়গায় প্রেম খুঁজে পেতে নেতৃত্ব দেয়।

শোতে কাম্যা পাঞ্জাবী, সিদ্ধি শর্মা এবং লক্ষ্য খুরানা প্রধান ভূমিকায় রয়েছেন।

'ইশক জাবরিয়া' সান নিওতে প্রচারিত হয়।