শাহবাজ আহমেদ (৩-২৩) এবং অভিষেক শর্মা (২-২৪) সম্মিলিতভাবে নয় ওভার বল করেছিলেন মাত্র ৫৭ রান দিয়ে একটি পিচ যা শুকিয়ে গিয়েছিল, এবং সেখানে শিশির ছিল না, এই জুটি সম্মিলিতভাবে পাঁচ উইকেট নিয়ে আনন্দিত হয়েছিল এবং একটি আরআর ব্যাটিন ট্রিগার করেছিল। তাদের 36 রানে পরাজিত করে গলে।

“এটা ভেট্টোরির পছন্দ ছিল, সে তার বাঁহাতি স্পিনারদের পছন্দ করে। (শর্মার চার ওভার ব্যবহার করে) আমি অনুভব করলাম কিছুটা গ্রিপ ছিল। শাহবাজ সম্পর্কে প্রশ্ন করা হলে অসি অলরাউন্ডার বলেন, (বিরতিতে টোটাল যথেষ্ট মনে হয়েছে?)

“আমরা যেভাবে খেলেছি আপনি সেটা দেখেছেন। ফাইনাল ছিল লক্ষ্য এবং আমরা এটিকে পাগল করেছি। আমরা জানতাম যে আমাদের শক্তি ব্যাটিং ছিল কিন্তু আমরা নাট্টু, উনাদকাট এবং ভুভির মতো দলের অভিজ্ঞতাকে অবমূল্যায়ন করব না, "পোস ম্যাচ সম্মেলনে কামিন্স বলেছিলেন।

SRH আইপিএল 2024 ফাইনালে একটি স্থান অর্জন করেছে, একটি পিচে RR কে পিছনে ফেলে দ্বিতীয় ইনিংসে স্পিনারদের ক্রমবর্ধমান পক্ষপাতী করেছে। রয়্যালস, 176 রানের লক্ষ্য তাড়া করতে ব্যর্থ হয়েছিল, 7 উইকেটে 139 রান করতে পেরেছিল। এই হারের জন্য দায়ী করা হয়েছিল SRH-এর বাঁহাতি স্পিনারদের বিরুদ্ধে তাদের লড়াই একটি শুকনো পিচে যা খেলার অগ্রগতির সাথে সাথে আরও বাড়তে থাকে।

রয়্যালসের বিরুদ্ধে জয়ের মানে হল যে SRH এখন তাদের তৃতীয় আইপিএল ফিনা খেলবে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) এর বিরুদ্ধে এবং ফ্র্যাঞ্চাইজির ইতিহাসে দ্বিতীয়বারের মতো ট্রফিটি তুলে নেওয়ার আশা করবে। ফাইনাল সহজ হবে না কারণ কলকাতা নাইট রাইডার্সের খুব কঠিন প্রতিপক্ষের মুখোমুখি যারা তৃতীয়বারের মতো কাঙ্ক্ষিত ট্রফি জিততে চাইবে।

“পুরো ফ্র্যাঞ্চাইজির জন্য, আমাদের মধ্যে 60-70 জন জড়িত আছে, এটা সত্যিই সন্তোষজনক। আশা করি আরও একটি,” অধিনায়ক শেষ করেছেন।