কাজরিয়া, ভারতের নং. 1 টালি প্রস্তুতকারক, নারীর ক্ষমতায়ন এবং খেলাধুলায় শ্রেষ্ঠত্বের চেতনা উদযাপনের জন্য একটি শক্তিশালী প্রচারণা উন্মোচন করেছে। বিশ্ব যখন বিশ্বের বৃহত্তম ক্রীড়া ইভেন্টের জন্য প্রস্তুত হচ্ছে, কাজরিয়ার উদ্যোগে তিনজন গতিশীল ভারতীয় মহিলা ক্রীড়াবিদ রয়েছে যারা বাধা ভেঙেছে এবং এক প্রজন্মের তরুণ মহিলাদের তাদের স্বপ্ন অনুসরণ করতে অনুপ্রাণিত করেছে।

ক্যাম্পেইনটিতে বিশ্ব চ্যাম্পিয়ন নিখাত জারিন (বক্সিং), কমনওয়েলথ গোল্ড মেডেলিস্ট মনু ভাকের (শ্যুটিং), এবং কমনওয়েলথ গেমসের স্বর্ণপদক জয়ী মানিকা বাত্রা (টেবিল টেনিস) রয়েছে। এই উত্তেজনাপূর্ণ প্রচারাভিযানটি একটি উচ্চ-প্রভাবিত ডিজিটাল ফিল্ম দিয়ে আত্মপ্রকাশ করবে, যা ব্যাপক প্রিন্ট, POS এবং ডিজিটাল প্রচার দ্বারা সমর্থিত।

এই প্রচারাভিযান, নারীদের শক্তি, স্থিতিস্থাপকতা এবং সংকল্পের প্রতি শ্রদ্ধাশীল যারা মহানতা অর্জনের জন্য বাধা অতিক্রম করেছেন। এই প্রচারাভিযানের মাধ্যমে, কাজরিয়ার লক্ষ্য নারীদের নিজেদের এবং তাদের ক্ষমতার প্রতি বিশ্বাস রাখতে উৎসাহিত করা এবং লিঙ্গ সমতা প্রচার করা এবং বিদ্যমান স্টেরিওটাইপকে চ্যালেঞ্জ করা।

কাজরিয়া সিরামিকস লিমিটেডের জয়েন্ট ম্যানেজিং ডিরেক্টর মিঃ ঋষি কাজরিয়া বলেছেন: “যখন একজন মহিলা উঠেন, অন্য মহিলারা তার সাথে উঠেন। আমরা জীবনে এটি দেখেছি, এবং খেলাধুলায় অনেক। আমরা আমাদের প্রচারাভিযানে তুলে ধরেছি এমন কিছু। একটি প্রচারাভিযান যা নারীদের নিজেদেরকে বিশ্বাস করতে, তাদের স্বপ্ন অনুসরণ করতে, তাদের দেশের জন্য উজ্জ্বল হতে এবং অবশেষে তার মত অন্যদের জন্য পথ প্রশস্ত করতে উৎসাহিত করে। একটি কোম্পানি হিসেবে কাজরিয়া নারীর ক্ষমতায়নের কট্টর সমর্থক, এবং আমরা অনুভব করেছি যে বিশ্বব্যাপী ক্রীড়া ইভেন্ট হল সেই নারীদের উদযাপন করার সঠিক উপলক্ষ যারা বড় স্বপ্ন দেখার সাহস করে”।

কাজরিয়া সম্পর্কে

কাজরিয়া সিরামিক হল ভারতে সিরামিক/ভিট্রিফাইড টাইলসের বৃহত্তম প্রস্তুতকারক এবং বিশ্বের অষ্টম বৃহত্তম৷ তিন দশকেরও বেশি শ্রেষ্ঠত্বের সাথে, কাজরিয়ার উদ্ভাবনী পণ্যগুলি ভারত জুড়ে লক্ষ লক্ষ বাড়িকে উন্নত করেছে। অত্যাধুনিক প্রযুক্তি এবং অত্যাধুনিক উত্পাদন কৌশল ব্যবহার করে, Kajaria দৃঢ়ভাবে নিজেকে শিল্পে এক নম্বর টাইল ব্র্যান্ড হিসাবে প্রতিষ্ঠিত করেছে। কোম্পানিটি ভারত জুড়ে 11টি উত্পাদন কারখানা পরিচালনা করে, টাইলস এবং বাথওয়্যারে বিশেষায়িত, এবং গর্বিতভাবে 13 বছর ধরে সুপারব্র্যান্ড খেতাব অর্জন করেছে।

ভিডিও লিংকঃ https://youtu.be/HYu1csQE83k

(অস্বীকৃতি: উপরের প্রেস রিলিজটি HT সিন্ডিকেশন দ্বারা সরবরাহ করা হয়েছে এবং এই বিষয়বস্তুর কোন সম্পাদকীয় দায়িত্ব নেবে না।)