চেন্নাই: কৃষি-সমাধান প্রদানকারী কোরোমন্ডেল ইন্টারন্যাশনাল লিমিটেড তার পণ্য পোর্টফোলিওকে শক্তিশালী করার জন্য 1টি নতুন শস্য সুরক্ষা পণ্য উন্মোচন করেছে, কোম্পানি শুক্রবার বলেছে।

পণ্যগুলি ফসলের ফলন বৃদ্ধি, কীটপতঙ্গ নিয়ন্ত্রণ এবং টেকসই কৃষি অনুশীলনের প্রচারের লক্ষ্য।

“এই প্রথম কোরোমন্ডেল ইন্টারন্যাশনাল এক বছরে 10টি নতুন পণ্য চালু করেছে। কৃষকদের সেবা করার জন্য আমাদের প্রতিশ্রুতি গবেষণা-ভিত্তিক উদ্ভাবনী সমাধান প্রদানের জন্য গবেষণা ও উন্নয়ন দ্বারা চালিত হয়,” বলেছেন সিপিসি, বায়ো প্রোডাক্টস এবং কোম্পানির নির্বাহী পরিচালক। উন্নয়ন প্রচেষ্টা স্পষ্ট।" খুচরা রঘুরা দেবেরকোন্ডা একটি বিবৃতিতে বলেছেন।

কোম্পানিটি তিনটি হার্বিসাইড সহ পাঁচটি নতুন জেনেরিকও চালু করেছে।

এই পণ্যগুলি চালু করার সাথে সাথে, করোমন্ডেল ইন্টারন্যাশনাল কৃষক সম্প্রদায়ের বিভিন্ন কৃষি চাহিদার জন্য ব্যাপক ফসল সুরক্ষা পরিকল্পনা অফার করে।

দেবেরকোন্ডা বলেছেন যে তার প্রাকৃতিক ফসলের প্রয়োজনীয় বিস্তৃত পরিসরের দ্বারা সমর্থিত, কোরোমন্ডেল একটি সমন্বিত শস্য ব্যবস্থাপনা পদ্ধতি অবলম্বন করছে, যা কৃষকদের তুলা, ধান, মরিচ এবং শাকসবজি সহ প্রধান ফসলের জন্য বীজ থেকে ফসল কাটা পর্যন্ত সামগ্রিক সমাধান প্রদান করছে।

"কোরোমন্ডেল কৃষি উদ্ভাবনের অগ্রভাগে রয়েছে এবং শস্য ব্যবস্থাপনা অনুশীলনগুলিকে অনুকূল করতে কৃষকদের সহায়তা করার জন্য ড্রোন-ভিত্তিক স্প্রে এবং শস্য নির্ণয় পরিষেবা চালু করেছে," তিনি বলেছিলেন।