অনুজ শেয়ার করেছেন যে করণ বেশ সহজবোধ্য এবং অনেক কিছু সম্পর্কে প্রচুর জ্ঞানের অধিকারী।

শোতে, অনুজ এবং করণের চরিত্রগুলির একটি ভিন্ন সমীকরণ রয়েছে যেখানে মান সিং (অনুজ অভিনয় করেছেন) সর্বদা সূর্য প্রতাপকে (করণ অভিনীত) পদচ্যুত করার সুযোগ খুঁজছেন। যাইহোক, অনুজ এবং করণের অফ-স্ক্রিনে একটি শক্ত বন্ধুত্ব রয়েছে, শটগুলির মধ্যে একে অপরের সঙ্গ উপভোগ করে।

চিত্রগ্রহণের পাশাপাশি, করণ এবং অনুজ রাজনীতি, অভিনয় অর্থ, আধ্যাত্মিকতা এবং ফিটনেস নিয়ে আলোচনা করার জন্য একটি আবেগ ভাগ করে নেয়, তাদের মতামতের মধ্যে সাধারণ ভিত্তি খুঁজে পায়।

করণ সম্পর্কে বলতে গিয়ে, অনুজ বলেছেন: "আমি করণকে 'ধ্রুব তারা'-এর আগে থেকেই চিনি এবং আমাকে বলতেই হবে, তিনি এমন কেউ নন যাকে আপনি সহজে উষ্ণ করতে পারবেন। তিনি খুব সোজা, যা কেউ কেউ প্রথমে অপমানিত বলে মনে করতে পারেন। কিন্তু আমরা যেমন সেটে গিয়ে বুঝলাম করণের সাথে দেখা করার চেয়েও অনেক কিছু আছে তার কাছে সিনেমার প্রতি আমাদের ভালোবাসা এবং করণের বিশ্লেষনও আছে -উদ্ভুত সোশ্যাল মিডিয়া ক্যাপশনের জন্য লোকটি তার সাথে কাজ করা সেটে তার গুরুতর আচরণ সত্ত্বেও সবসময়ই বিস্ফোরণ হয়।"

করণের জন্য, 'ধ্রুব তারা'-তে অনুজের সঙ্গে কাজ করা এক পরম আনন্দের।

অভিনেতা বলেছেন: "আমরা রাজনীতি এবং অভিনয় প্রক্রিয়া নিয়ে আলোচনা থেকে শুরু করে অর্থ এবং আধ্যাত্মিকতা নিয়ে চ্যাট পর্যন্ত অনেক কিছু শেয়ার করি। আমাদের অনুরূপ অনুভূতি ও হাস্যরস একটি আসল বোনাস, এটি হাসির সাথে সেটটিকে বাঁচিয়ে রাখে। এবং আমাদের শেয়ার করার পদ্ধতি ফিটনেস কেবলমাত্র আমাদের সহ-অভিনেতাদের সাথে এমন দৃঢ় বন্ধন থাকাটা চমৎকার ব্যাপার, এটি কাজটিকে শুধুমাত্র আনন্দদায়ক করে তোলে না বরং এটি অবিশ্বাস্যভাবে পরিপূর্ণ করে তোলে।"

'ধ্রুব তারা - সময় সাদি সে পারে' সোনি এসএবি-তে সোম থেকে শনিবার সম্প্রচারিত হয়।