অভিনেত্রী শেয়ার করেছেন যে তিনি ছবিতে একজন হেডস্ট্রং মেয়ের চরিত্রে অভিনয় করেছেন।

রাকুল আরও বলেন যে তিনি তার চরিত্রের সাথে পুরোপুরি অনুরণিত।

'ইন্ডিয়ান 2'-এ তার চরিত্রের অন্তর্দৃষ্টি শেয়ার করে, রাকুল বলেছেন: "এটি অবশ্যই আমার ক্যারিয়ারের সবচেয়ে বিশেষ চলচ্চিত্রগুলির মধ্যে একটি। শুধু যাদের সাথে আমি কাজ করছি তাদের জন্য নয়, আমার চরিত্রের কারণেও। আমি একটি হেডস্ট্রং চরিত্রে অভিনয় করেছি, আত্মবিশ্বাসী মেয়ে, যে জানে সে ঠিক কী চায় এবং কোথাও, আমি আমার বাস্তব জীবনে এই চরিত্রটির সাথে পুরোপুরি অনুরণিত।"

"এটি আরও প্রকাশ করা খুব তাড়াতাড়ি, তবে হ্যাঁ, শঙ্করের সাথে কাজ করতে পেরে আনন্দিত হয়েছে, তিনি আমার সাথে ভাগ করা সূক্ষ্মতাগুলি থেকে তুলে ধরে এই চরিত্রটি টেনে নিয়েছিলেন," তিনি যোগ করেছেন।

'ইন্ডিয়ান 2', কমল হাসান-অভিনীত 'ইন্ডিয়ান'-এর সিক্যুয়েল, এস শঙ্কর পরিচালিত একটি সতর্ক অ্যাকশন ফিল্ম। মুভিটিতে কমল হাসানকে সেনাপতির ভূমিকায় পুনঃপ্রতিষ্ঠা করতে দেখা যায়, একজন বয়স্ক স্বাধীনতা সংগ্রামী যিনি দুর্নীতির বিরুদ্ধে লড়াই করেন।

'ইন্ডিয়ান 2' ছাড়াও রাকুলের সামনে ব্যস্ত সময়সূচী রয়েছে।

অভিনেত্রী বর্তমানে 'দে দে পেয়ার দে 2' এর জন্য চিত্রগ্রহণ করছেন এবং শীঘ্রই অর্জুন কাপুর এবং ভূমি পেডনেকারের সাথে 'মেরে স্বামী কি বিবি'-তে দেখা যাবে। নীনা গুপ্তা এবং চাঙ্কি পান্ডে অভিনীত পাইপলাইনে তার 'আমেরি'ও রয়েছে।