ওয়াশিংটন [মার্কিন], অভিনেত্রী জেনিফার গার্নার তার মেয়ে ভায়োলেট অ্যাফ্লেক তার কলেজ যাত্রায় প্রথম পদক্ষেপ নেওয়ায় আবেগের ঘূর্ণিতে আটকা পড়েছেন৷

হলিউডের প্রাক্তন দম্পতি জেনিফার গার্নার এবং অভিনেতা বেন অ্যাফ্লেকের 18 বছর বয়সী কন্যা সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি স্নাতক ফটোতে তার কলেজের পরিকল্পনার ইঙ্গিত দিয়েছেন, যা তার মা এবং অনুরাগীদের কাছ থেকে আন্তরিক প্রতিক্রিয়া টেনেছে।

তার স্কুলের পাবলিক ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা ছবিতে, ভায়োলেটকে একটি নৌবাহিনীর পুলওভার পরা অবস্থায় দেখা গেছে যার উপর সাদা রঙে "ইয়েল" লেখা রয়েছে, যা তার সম্ভাব্য কলেজ গন্তব্যের জন্য একটি সূক্ষ্ম সম্মতি।

তার মেয়ের কৃতিত্বে মুগ্ধ হয়ে, গার্নার মন্তব্য বিভাগে তিনটি সহজ হৃদয় ইমোজি দিয়ে তার গর্ব এবং সমর্থন প্রকাশ করেছেন।

গার্নারের সংবেদনশীল প্রতিক্রিয়া অবাক হওয়ার কিছু নেই, কারণ তিনি অকপটে মাতৃত্বের তিক্ত মিষ্টি মুহূর্তগুলিকে চিত্রিত করেছেন৷ এই মাসের শুরুর দিকে, তিনি ভায়োলেটের স্নাতক অনুষ্ঠানের সময় কেঁদেছিলেন এবং হৃদয়স্পর্শী মুহুর্তের একটি ভিডিও সহ ইনস্টাগ্রামে তার আবেগগুলি শেয়ার করেছিলেন৷

একটি হৃদয়গ্রাহী ক্যাপশনে, গার্নার লিখেছেন, "আমাকে বলুন আপনি স্নাতক হয়েছেন আমাকে না বলে আপনি স্নাতক হয়েছেন। আমাদের হৃদয়কে আশীর্বাদ করুন।"

52 বছর বয়সী অভিনেত্রীকে স্নাতকদের সাধুবাদ জানাতে, রিজ উইদারস্পুন এবং গুইনেথ প্যালট্রোর মতো সহকর্মী সেলিব্রিটি মায়ের কাছ থেকে সহানুভূতি এবং সমর্থন পাওয়ার সময় চোখের জল মুছতে দেখা গেছে।

উইদারস্পুন, যার প্রাক্তন স্বামী রায়ান ফিলিপের সাথে সন্তান আভা এবং ডেকন রয়েছে, তিনি উত্সাহের শব্দগুলি দিয়ে বলেছিলেন, "আপনি একটি দুর্দান্ত কাজ করেছেন, মা! আমি এখানে সমর্থন এবং প্রচুর আলিঙ্গনের জন্য থাকব৷,

প্রাক্তন স্বামী ক্রিস মার্টিনের সাথে অ্যাপল এবং মোসেস মার্টিনের মা প্যালট্রো, গার্নারের সাথে একাত্মতা প্রকাশের অনুভূতির প্রতিধ্বনি করেছিলেন।

আগের এক সাক্ষাৎকারে ই প্রাপ্ত! খবর, গার্নার কলেজ প্রস্তুতিতে ভায়োলেটের সক্রিয় পদ্ধতির উপর জোর দিয়ে তার মেয়ের স্বাধীনতা এবং স্বনির্ভরতার প্রশংসা করেছেন।

গার্নার তার কলেজের পরিকল্পনা পরিচালনার ক্ষেত্রে ভায়োলেটের স্বায়ত্তশাসনকে হাইলাইট করে, প্রকাশ করে, "তিনি একজন স্ব-স্টার্টার।" তিনি তার মেয়ের প্রচেষ্টার জন্য তার অটল সমর্থনের উপর জোর দিয়ে বলেছেন, "যাই হোক না কেন, আমি তার জন্য গর্বিত।"