বেঙ্গালুরু (কর্নাটক) [ভারত], কর্ণাটকের উপ-মুখ্যমন্ত্রী ডি কে শিবকুমার আজ কংগ্রেস পার্টি অফিসে সাহিত্যিকদের আমন্ত্রণ জানানোর তার সিদ্ধান্তকে রক্ষা করেছেন এবং বলেছেন এতে কোনো ভুল নেই৷

কেপিসিসি অফিসে একাডেমীর চেয়ারম্যানদের একটি সভায় আমন্ত্রণ জানানোর বিষয়ে বিধান সৌধে এক সাংবাদিক সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, "সাহিত্যিকরা রাজনীতিবিদ হতে পারবেন না এমন কোনো নিয়ম নেই। আমি একাডেমির চেয়ারম্যানদের বৈঠকের জন্য ডেকেছিলাম। দলীয় কার্যালয় এতে দোষের কিছু নেই, তারা সরকার কর্তৃক নিয়োগপ্রাপ্ত।"

"কর্তৃপক্ষ স্বায়ত্তশাসিত সংস্থা নয়। সবাই রাজনীতিবিদ, প্রত্যেকেই তাদের নিজস্ব উপায়ে রাজনীতি করে। কেউ বলে কেউ কেউ করে না। আমরা সবাইকে আমন্ত্রণ পাঠিয়েছিলাম, কেউ যোগ দিয়েছিল এবং কেউ আসেনি। মিডিয়া হয়তো এভাবেই বুঝতে পারে। , তবে এতে কোনো ভুল নেই," তিনি যোগ করেছেন।

বেঙ্গালুরুতে জলের শুল্ক বাড়ানোর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, "গত 14 বছর ধরে জলের শুল্ক বাড়ানো হয়নি৷ বেঙ্গালুরু জল সরবরাহ ও পয়ঃনিষ্কাশন বোর্ডের (BWSSB) জন্য বিদ্যুৎ বিল এবং বেতন পরিশোধ করা কঠিন হয়ে পড়ছে৷ বোর্ড প্রতি বছর লোকসানের পর পানির শুল্ক বাড়ানো উচিত কি না?