উচ্চ-নিট-মূল্য এবং অতি-উচ্চ-নিট-মূল্যবান ব্যক্তি, পারিবারিক অফিস, কর্পোরেট এবং দেশীয় প্রতিষ্ঠান সহ প্রায় 800 সীমিত অংশীদারের (LPs) বিভিন্ন পুল থেকে তহবিলগুলি সংগ্রহ করা হয়েছিল।

'ফান্ড 1'-এর সাথে মিলিত, ওয়েলস্পন ওয়ানের বিনিয়োগকারী বেস এখন প্রায় 1,000 অনন্য বিনিয়োগকারী নিয়ে গঠিত, এটি একটি বিবৃতিতে বলেছে।

ওয়েলস্পন ওয়ান 2021 সালের প্রথম দিকে তার প্রথম তহবিলের অংশ হিসাবে 500 কোটি টাকা সংগ্রহ করেছিল।

ওয়েলসপন ওয়ার্ল্ডের চেয়ারম্যান বলকৃষ্ণ গোয়েঙ্কা বলেন, “সমালোচনামূলক লজিস্টিক অবকাঠামোকে এগিয়ে নেওয়ার প্রতি আমাদের প্রতিশ্রুতি ভারতের লজিস্টিক খরচ 14 শতাংশ থেকে কমিয়ে 8 শতাংশে নামিয়ে আনার কৌশলগত লক্ষ্যের সঙ্গে নিখুঁতভাবে সামঞ্জস্যপূর্ণ।

ওয়েলস্পন ওয়ানের 'ফান্ড 2' ইতিমধ্যেই চারটি বিনিয়োগে তার বিনিয়োগযোগ্য মূলধনের প্রায় 40 শতাংশ প্রতিশ্রুতিবদ্ধ করেছে এবং পরবর্তী 3-4 ত্রৈমাসিকের মধ্যে অবশিষ্ট মূলধন প্রতিশ্রুতিবদ্ধ করার প্রত্যাশা করছে।

"নতুন যুগের" গুদামজাত সম্পদের উপর ফোকাস করা হয়েছে, যেমন শহুরে বিতরণ কেন্দ্র, কোল্ড চেইন, এগ্রো লজিস্টিকস এবং বন্দর ও বিমানবন্দর ভিত্তিক লজিস্টিকস, কোম্পানিটি বলেছে।

"আমাদের অগ্রগতি উল্লেখযোগ্য, সফলভাবে একটি ভাল-পুঁজিযুক্ত প্ল্যাটফর্ম প্রতিষ্ঠা করে যা $1 বিলিয়নেরও বেশি পরিচালনাধীন সম্পদ (AUM) অর্জন করতে প্রস্তুত," বলেছেন ওয়েলস্পন ওয়ানের ব্যবস্থাপনা পরিচালক আনশুল সিংগাল৷