নয়াদিল্লি [ভারত], অস্ট্রেলিয়ার ক্রিকেটার ডেভিড ওয়ার্নার দিল্লি ক্যাপিটালস পডকাস্টের সর্বশেষ পর্বে তার হৃদয় ঢেলে দিয়েছেন৷ একটি ফ্রি-হুইলিং কথোপকথনে, পাকা আইপিএল প্রচারক দিল্লি-ভিত্তিক ফ্র্যাঞ্চাইজির সাথে তার কার্যকাল, ভারতের প্রতি তার ভালবাসা, অস্ট্রেলিয়ার জন্য তার শেষ বিশ্বকাপ এবং আরও অনেক কিছু সম্পর্কে কথা বলেছেন।

মঙ্গলবার বার্বাডোসের কেনসিংটন ওভালে ওমানের বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 ম্যাচে অস্ট্রেলিয়ার হয়ে টি-টোয়েন্টিতে সবচেয়ে বেশি রান সংগ্রাহক হয়েছিলেন গত বিশ্বকাপ ওয়ার্নার।

"আমি দারুণ অনুভব করছি। এখন সময় এসেছে যতটা সম্ভব আইপিএল এবং ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলা চালিয়ে যাওয়ার। এক দশকেরও বেশি সময় ধরে খেলা এবং নিজের জায়গা ধরে রাখা খুব কঠিন। আমার মনে হয় যদি আমরা কিছু তরুণকে পেতে পারি, যাদের সম্ভাবনা আছে। অস্ট্রেলিয়ার ক্রিকেট ভবিষ্যতের জন্য ভালো অবস্থানে থাকবে," অস্ট্রেলিয়ার হয়ে তার শেষ বিশ্বকাপ খেলার বিষয়ে ওয়ার্নার বলেছেন।

দিল্লি ক্যাপিটালসে তার সময় সম্পর্কে বলতে গিয়ে ওয়ার্নার বলেছেন, "দিল্লি আমার জীবনের একটি বড় অংশ ছিল। আমি যখন প্রথম শুরু করেছিলাম তখন তারা আমাকে একটি সুযোগ দিয়েছিল। এবং এখন আমার ক্যারিয়ারের শেষের দিকে, আমিও এখানে আছি। তাই আমি আমি চির কৃতজ্ঞ।"

তিনি আরও যোগ করেছেন, "আমি যখন প্রথম দিল্লিতে আসি, তখন আমার সাথে এবি ডি ভিলিয়ার্স, গ্লেন ম্যাকগ্রা, পল কলিংউড, ড্যানিয়েল ভেট্টোরি এবং অ্যান্ড্রু ম্যাকডোনাল্ডের মতো ছেলেরা ছিল, যারা এখন আমার অস্ট্রেলিয়ান কোচ। সেই ছেলেরা আমাকে বলছিলেন যে এটি কেমন হতে পারে। রাস্তায়, বিশেষ করে যখন আপনার পরিবার থাকে, যখন আপনার পরিবার থাকে না, মোকাবেলা করার প্রক্রিয়া, আপনি প্রতিদিন যা করেন, আপনার কাজ কীভাবে সামলাবেন, কীভাবে আপনি ভারসাম্য বজায় রাখবেন সেগুলি হল সবচেয়ে বড় জিনিস কাজ জীবন তাই যখন আপনি এখন একটি দল হিসাবে, আপনি প্রায় আপনি আসবাবপত্র অংশ মনে হয় আমি যতটা পারি বা যতটা পারি, আমি জানি সেই দায়িত্বশীল, অভিজ্ঞ খেলোয়াড়।"

কীভাবে তিনি ভারতের প্রেমে পড়েছিলেন সে সম্পর্কে কথা বলতে গিয়ে অস্ট্রেলিয়ান ব্যাটার বলেছিলেন, "আমি এটিকে পছন্দ করি। এটি একটি সংগঠিত বিশৃঙ্খলা।"

"সুতরাং আমার জন্য, আমি প্রথমবার আইপিএলে এসে ভারতকে আলিঙ্গন করতে শুরু করি কারণ আমি জানতাম যে আমি যদি ভাল খেলি তবে আমি এখানে দীর্ঘকাল থাকতে পারব। আমি যা বুঝতে পারিনি তা হল ভারত কত বড়। আমি মানুষকে ভালবাসি। , এটা অবিশ্বাস্য, কেউ না বলে, এবং আপনি কিছু অসম্ভব কাজ দিতে পারেন, এবং আমি ঠিক মত, এটা উন্মাদ.

ভাইরাল ইনস্টাগ্রাম রিল তৈরি করা থেকে ভারতীয় সঙ্গীতে নাচ থেকে হিন্দিতে কথা বলা, ভারতের প্রতি ওয়ার্নারের ভালবাসা সবারই জানা। বাহুবলী, পুষ্প বা কেজিএফ থেকে সেরা বাছাই করে, ওয়ার্নার প্রকাশ করেছেন, "কোনটি বেছে নেওয়া কঠিন, তবে তারা সবই আশ্চর্যজনক। এবং আমি মনে করি সমস্ত অভিনেতা, ছেলেরা, তারা সবাই এতে অবিশ্বাস্য।"