“প্রধানমন্ত্রী মোদীর পনীরসেলভম এবং রামানাথপুরার প্রতি বিশেষ ভালবাসা রয়েছে সেই কারণেই প্রধানমন্ত্রী এই আসন থেকে ওপিএসকে প্রার্থী করেছেন। যদি একজন প্রাক্তন মুখ্যমন্ত্রী সংসদে প্রবেশ করেন, তাহলে তিনি সম্মানের নির্দেশ দেবেন এবং এটি নির্বাচনী এলাকার জন্য অনেক উপকারী হবে, "আন্নামালাই রামালিঙ্গা ভিলাসামে ওপিএস-এর পক্ষে একটি পাবলিক প্রোগ্রামে ভাষণ দেওয়ার সময় বলেছিলেন।



ওপিএস ন্যাশনাল ডেমোক্রেটি অ্যালায়েন্স (এনডিএ) সমর্থিত স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।



বিজেপি নেতা বলেছিলেন যে ওপিএসের প্রধানমন্ত্রীর কাছে সহজ প্রবেশাধিকার ছিল এবং যোগ করেন যে এটি নির্বাচনী এলাকায় সাহায্য করবে।



তিনি বলেছিলেন যে ওপিএস এমন একজন নেতা যাকে প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতা তার সরলতা, তার চরিত্র এবং তার আনুগত্যের জন্য বিশ্বস্ত করেছিলেন।



আন্নামালাই বলেছেন যে ওপিএস প্রয়াত থেভার নেতা মুথুরামালিং থেভারের প্রতিনিধিত্ব করছেন, যিনি তার সম্পদকে 16 ভাগে ভাগ করেছেন এবং এটি পিছিয়ে থাকা সম্প্রদায়ের লোকদের কল্যাণে ব্যবহার করেছেন।



তিনি ডিএমকে নেতা এবং তামিলনাড়ুর রাজস্ব মন্ত্রী কেকেএসএসআর-এর বিরুদ্ধেও কঠোরভাবে বেরিয়ে এসেছিলেন। রামচন্দ্রন, তাকে মুথুরামালিঙ্গা থেভারকে হেয় করার জন্য অভিযুক্ত করেছেন।



তিনি বলেছিলেন যে রামচন্দ্রন বলেছিলেন যে রামানাথপুরম বাড়তে পারেনি কারণ থেভার রাজ্য সরকারের সাথে দ্বন্দ্ব ছিল।



আন্নামালাই বলেছিলেন যে তামিলনাড়ুর রাজনীতি অনেক বিশ্বাসঘাতকতার সাক্ষী ছিল, এবং একটি ছিল প্রয়াত এম জি রামচন্দ্রন (এমজিআর) কে ডিএমকে থেকে এর প্রয়াত নেতা এম করুণানিধির অপসারণ এবং আরেকটি ছিল এআইএডিএমকে থেকে ওপিএসকে এডাপ্পাদি কে পালানিস্বামী দ্বারা অপসারণ।



"বর্তমানে, OPS তার প্রতিদ্বন্দ্বীদের থেকে 15 শতাংশ ভোটে এগিয়ে আছে তবে নিশ্চিত করুন যে তিনি 5 লাখ ভোটে জয়ী হবেন," আন্নামালাই বলেছেন।



স্থানীয় জনগণের পানীয় জলের সমস্যার বিষয়ে, আন্নামালা বলেছিলেন যে বিজেপি সরকার কাবেরী-ভাইগাই-গুন্ডার নদীগুলিকে সংযুক্ত করতে এবং জেলার পানীয় জলের সমস্যা স্থায়ীভাবে সমাধান করতে বিশেষ তহবিল বরাদ্দ করবে।