পরে, এশিয়ান গেমসের পদক বিজয়ী অভয় এবং অভিজ্ঞ জোশনা চিনপ্পা, তৃতীয় বাছাই, মিক্সড ডাবলসে সেমিফাইনালে হংকংয়ের চেং এনগা চিং এবং লাই চেউক নাম ম্যাথিউকে 11-8, 11-10 এ পরাজিত করেন।

"দুটি ফাইনালেই থাকতে পেরে আমি খুব খুশি, এখানে আসার আগে দুটি স্বর্ণপদক জেতা লক্ষ্য ছিল তাই আমরা আগামীকালের দিকে মনোনিবেশ করছি," অভয় বলেছেন।

“পুরুষদের ম্যাচটি 2-0 তে আরামদায়ক ছিল যখন মিশ্র ম্যাচটি কিছুটা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ছিল, কিন্তু তারপরও একটি খেলা না ফেলে দিয়ে আসতে পেরে খুশি। একটি এশিয়ান চ্যাম্পিয়নশিপের আরেকটি ফাইনালে থাকা একটি সম্মানের বিষয়, তাদের উভয়কে রূপান্তর করার জন্য উন্মুখ, "তিনি যোগ করেছেন।

অভয় এবং জোছনা মিশ্র দ্বৈত শিরোনামের জন্য হংকংয়ের দ্বিতীয় বাছাই টং তসজ উইং এবং তাং মিং হংয়ের মুখোমুখি হবে এবং পুরুষদের ডাবলসের ফাইনালে অভয় এবং ভেলভান দ্বিতীয় বাছাই ওং সাই হাং এবং মালয়েশিয়ার স্যাফিক কামালের সাথে শিং লক করবে।

“দুই জুটির দৃঢ় পারফরম্যান্স ফাইনালে পৌঁছাতে। একবার এশিয়ান চ্যাম্পিয়নশিপ ঘোষণা করা হলে স্কোয়াশ র‌্যাকেট ফেডারেশন অফ ইন্ডিয়া (এসআরএফআই) আমাদের কৌশলগত অংশীদার এইচসিএল-এর সাথে জাতীয় চ্যাম্পিয়নশিপ আয়োজন করেছিল যেখান থেকে জুটি বাছাই করা হয়েছিল,” এসআরএফআই-এর সেক্রেটারি-জেনারেল সাইরাস পোঞ্চা বলেছেন।