নয়াদিল্লি, টেলিকম অপারেটর ভারতী এয়ারটেল বুধবার বলেছে যে আমি ব্রিটিশ টেলিকম জায়ান্ট ভোডাফোন গ্রুপের ইন্ডাস টাওয়ারের প্রায় 21 শতাংশ শেয়ার অধিগ্রহণ করার বিষয়ে আলোচনা করছি না।

বিএসই ফাইলিংয়ে, এয়ারটেল জোর দিয়েছিল যে কোম্পানিতে সিন্ধু-এর আর্থিক একত্রীকরণের জন্য যা প্রয়োজন তার বাইরে তার অংশীদারি বাড়াতে তার কোন ইচ্ছা নেই "যা প্রযোজ্য প্রকাশের প্রয়োজনীয়তা মেনে চলার সাথে যথাযথভাবে করা হবে"।

Indus Towers-এ ভারতী এয়ারটেলের 47.95 শতাংশ শেয়ার রয়েছে।

"...আমরা স্পষ্ট করতে চাই যে ভারতী এয়ারটেল ভোডাফোন গ্রুপের সাথে ইন্ডাস টাওয়ার্স লিমিটেডের এই ধরনের অংশীদারিত্ব অধিগ্রহণের বিষয়ে কোনো আলোচনায় নেই," এয়ারটেল প্রতিবেদনগুলিকে খণ্ডন করে বলেছে যে সুনীল মিত্তলের নেতৃত্বাধীন টেলকো সিন্ধুতে ভোডাফোনের 21.05 শতাংশ শেয়ারের উপর নজর রাখছে। .

Indus টেলিকম শিল্পের জন্য গুরুত্বপূর্ণ অবকাঠামো পরিষেবা প্রদানকারী এবং এয়ারটেল এটির উপর অনেক বেশি নির্ভর করে।

"এয়ারটেল তাই সবসময় নিশ্চিত করবে যে সিন্ধু শক্তিশালী স্বাস্থ্য এবং আর্থিকভাবে স্থিতিশীল থাকবে," এটি বলে।

Indus Towers, ভারতের অন্যতম বৃহত্তম প্যাসিভ টেলিকম পরিকাঠামো প্রদানকারী, 30 এপ্রিল 2024-এ মার্চ ত্রৈমাসিক এবং FY24-এর ফলাফল ঘোষণা করতে চলেছে৷

টাওয়ার মেজরটি ডিসেম্বর 2023 ত্রৈমাসিকে 1,541 কোটি টাকা করের পরে একত্রিত মুনাফা পোস্ট করেছে, যা এক বছর আগের সময়ের মধ্যে 708 কোটি টাকার লোকসানের বিপরীতে।

কোম্পানির একত্রিত রাজস্ব আগের অর্থবছরের তৃতীয় ত্রৈমাসিকে (Q3FY24) ছয় শতাংশ বেড়ে 7,199 কোটি রুপি হয়েছে যা এক বছর আগের 6,765 কোটি টাকা থেকে।

টেলিকম অবকাঠামো সংস্থাটি 24 শে জানুয়ারী শেষ উপার্জন কলে বলেছিল যে এটি একটি বড় গ্রাহকের কাছ থেকে 100 শতাংশ মাসিক সংগ্রহ সহ অতীতের বকেয়াগুলির বিপরীতে 300 কোটি রুপি সংগ্রহ করেছে এবং স্বীকৃতি দিয়েছে।