ধোনির স্ত্রী সাক্ষী নিশ্চিত করেছেন যে তিনি মধ্যরাতে কেক কাটার ব্যবস্থার মাধ্যমে তার বিশেষ দিনটি দুর্দান্ত শুরু করেছেন। এমনকি তিনি কৌতুকপূর্ণ ভঙ্গিতে তার পা স্পর্শ করতেও গিয়েছিলেন।

পরে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সাক্ষী। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউড অভিনেতা সালমাম খান। ইনস্টাগ্রামে ক্যাপশন দিয়ে একটি ছবি পোস্ট করেছেন তিনি। "শুভ জন্মদিন কাপ্তান সাহেব!"

ধোনি, যিনি সাধারণত সোশ্যাল মিডিয়ার গুঞ্জন থেকে দূরে থাকেন, সম্প্রতি ভারতীয় দলকে তাদের T20 বিশ্বকাপ জয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন, এটিকে তার বিশেষ জন্মদিনের উপহার বলে অভিহিত করেছেন।

"শুভ জন্মদিন, মাহি ভাই! আপনার হেলিকপ্টার শটের মতো দুর্দান্ত দিন এবং আপনার স্টাম্পিং দক্ষতার মতো মহাকাব্যিক দিনটির শুভেচ্ছা জানাই। আপনার একটি দুর্দান্ত দিন, ভাই, " ভারতের প্রাক্তন ব্যাটার এবং ধোনির ভালো বন্ধু সুরেশ রায়না X-তে লিখেছেন৷

থালা নামে পরিচিত, ধোনি ভারতকে তিনটি আইসিসি ট্রফি এবং চেন্নাই সুপার কিংসকে পাঁচটি আইপিএল শিরোপা জিতেছেন।

ধোনি দেড় দশক ধরে 350টি ওডিআই ম্যাচ খেলেছেন এবং 50.58 গড়ে 10,773 রান সংগ্রহ করেছেন। টেস্ট ক্রিকেটে, তিনি 90টি ম্যাচে ভারতের প্রতিনিধিত্ব করেছেন এবং 38.09 গড়ে 5000 রান করেছেন। আইপিএলে পাঁচ হাজারের বেশি রান করেছেন।