নয়াদিল্লি, বিজেপি শুক্রবার এনসিডব্লিউ প্রধান রেখা শর্মার বিরুদ্ধে তার মন্তব্যের জন্য টিএমসি সাংসদ মহুয়া মৈত্রকে উড়িয়ে দিয়েছে এবং তাকে তার দল থেকে "বরখাস্ত" করার দাবি জানিয়েছে।

এটি টিএমসি এর একদিন পরে এসেছে, X-তে পোস্ট করা একটি ভিডিওতে মন্তব্য করে যেটি সম্প্রতি উত্তর প্রদেশের হাতরাসে সংঘটিত একটি পদদলিত হওয়ার স্থানে NCW চেয়ারপারসনের আগমন দেখানো হয়েছে, লিখেছেন, "তিনি তার বসের পাজামা ধরে রাখতে খুব ব্যস্ত"।

তীব্র প্রতিক্রিয়া জানিয়ে, বিজেপির জাতীয় মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা মাইক্রোব্লগিং সাইটে মৈত্রার মন্তব্যকে "অত্যন্ত অশালীন, আপত্তিকর এবং লজ্জাজনক" বলে অভিহিত করেছেন এবং বলেছেন এটি টিএমসি এবং বিরোধী দলগুলির ভারত ব্লকের "সত্যিকারের মুখ"।

"সাংসদ মহুয়া মৈত্র যিনি সন্দেশখালি, চোপড়া তালেবানীর বেত্রাঘাতের সময় নীরব ছিলেন এবং নীরব ছিলেন, স্বাতি মালিওয়ালের বিষয়ে নীরব ছিলেন তিনি এখন একজন মহিলাকেও এনসিডব্লিউ প্রধানের প্রতি ঘৃণ্য মন্তব্য করেছেন," তিনি অভিযোগ করেছেন৷

এনসিডব্লিউ প্রধানের বিরুদ্ধে এক্স-এ মৈত্রার মন্তব্যের একটি স্ক্রিনশট পোস্ট করে, বিজেপি মুখপাত্র দাবি করেছেন যে তাকে টিএমসি দ্বারা বরখাস্ত করা উচিত।

বিজেপির মুখপাত্রও টিএমসি এমপির মন্তব্য নিয়ে কংগ্রেস এবং আম আদমি পার্টিকে (এএপি) নিশানা করেছিলেন এবং জিজ্ঞাসা করেছিলেন, "প্রিয়াঙ্কা ভাদ্রা, রাহুল গান্ধী, (মল্লিকার্জুন) খারগে জি, সোনিয়া গান্ধী, প্রিয়াঙ্কা চতুর্বেদী, এএপি কি এটিকে ডাকবেন?"

"মমতা দিদি কি তার উপর অভিনয় করবেন? না, ঠিক যেমন তারা চোপড়ায় (পশ্চিমবঙ্গ) সন্দেশখালি এবং (একজন দম্পতিকে বেত্রাঘাতে) চুপ করে ছিলেন," তিনি যোগ করেছেন।