নয়াদিল্লি, ন্যাশনাল ক্যাপিটাল রিজিয়ন ট্রান্সপোর্ট কর্পোরেশনের ম্যানেজিং ডিরেক্টর কুলদীপ নারায়ণ শনিবার দিল্লি-গাজিয়াবাদ-মিরাট আঞ্চলিক র্যাপিড ট্রানজিট সিস্টেম (আরআরটিএস) করিডোরের একটি বিস্তৃত পরিদর্শন করেছেন, একটি বিবৃতি অনুসারে।

তার সফরটি দিল্লির সারাই কালে খান এবং নিউ অশোক নগরের মধ্যে নির্মাণাধীন অংশের পরিদর্শনের মাধ্যমে শুরু হয়েছিল, এতে বলা হয়েছে।

নারায়ণ চলমান নির্মাণ কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা করেছেন যাতে সময়মত সম্পাদন এবং নিরাপদ প্রোটোকল মেনে চলার উপর জোর দেওয়া হয়।

তিনি সাহিবাদাবাদ এবং মোদিনাগা উত্তর এবং দুহাই ডিপোর মধ্যে অপারেশনাল RRTS করিডোরে যান এবং অপারেশনাল দক্ষতা এবং যাতায়াতের অভিজ্ঞতা মূল্যায়ন করেন। পরে, নারায়ণ করিডোরের মিরাট বিভাগে চলে যান যেখানে তিনি নির্মাণের অগ্রগতি ঘনিষ্ঠভাবে পরীক্ষা করেন এবং প্রকৌশলী এবং গ্রাউন্ড স্টাফ সদস্যদের সাথে যোগাযোগ করেন, এতে বলা হয়েছে।

বর্তমানে, দিল্লি-গাজিয়াবাদ-মীরাট আরআরটিএস করিডোরের উত্তরে সাহিবাদ এবং মোদীনগরের মধ্যে একটি 34 কিলোমিটার অংশ, আটটি স্টেশন সমন্বিত, চালু রয়েছে এবং অবশিষ্ট অংশে নির্মাণ চলছে।

দিল্লির সারাই কালে খান থেকে মিরাটের মোদিপুরা পর্যন্ত 82 কিলোমিটারের পুরো করিডোরটি 2025 সালের জুনের মধ্যে চালু হবে বলে আশা করা হচ্ছে।