নয়াদিল্লি [ভারত], তেলেগু দেশম পার্টির (টিডিপি) সাংসদ রাম মোহন নাইডু শুক্রবার বলেছেন যে এনডিএ কেন্দ্রে একটি খুব শক্তিশালী এবং স্থিতিশীল সরকার গঠন করতে চলেছে এবং যোগ করে যে ভারতীয় জনতা পার্টির সাথে পোর্টফোলিওগুলি নিয়ে কোনও আলোচনা করা হয়নি৷

"আমরা একটি খুব শক্তিশালী এবং স্থিতিশীল সরকার গঠন করতে যাচ্ছি। আজকের বৈঠকেও একই শক্তি দেখানো হয়েছে। বৈঠকে যে সমস্ত এনডিএ নেতারা কথা বলেছেন তারা একই ধরণের শক্তির প্রতিশ্রুতি দিয়েছেন। এটি এনডিএর প্রতিশ্রুতি দেখায়। এনডিএ-তে সব জোটই হয়েছে শুধুমাত্র নির্বাচনের জন্য, তাই জনগণ আমাদেরকে পূর্ণ আশীর্বাদ দিয়েছে এবং আমরা এগিয়ে যেতে পেরেছি এটি নিয়ে এগিয়ে যান," রাম মোহন নাইডু বলেছিলেন।

নাইডু কোন পোর্টফোলিও চেয়েছেন কিনা জানতে চাইলে তিনি বলেন যে তারা এখনও কিছু দাবি করেননি।

"আমরা এই আলোচনায় যাইনি। আমাদের পুরো অগ্রাধিকার এই মুহূর্তে সরকার গঠন করা। আমরা এখন ধাপে ধাপে এগোচ্ছি। অবশ্যই আমাদের পক্ষ থেকে শুধুমাত্র পোর্টফোলিও নয়, আমরা যে উদ্দেশ্যগুলি করতে চাই সেই বিষয়েও পরামর্শ থাকবে।" অন্ধ্রপ্রদেশের আকাঙ্ক্ষার পক্ষে অর্জন করা কিছু নির্দিষ্ট ক্ষেত্র রয়েছে যা আমরা দেখছি,” তিনি জোর দিয়েছিলেন।

তার জন্য কোন পোর্টফোলিও আছে কিনা জানতে চাইলে নাইডু বলেন যে এখনই কিছু নেই।

তিনি যোগ করেন, "এটা আমাদের নেতা চন্দ্রবাবু নাইডুর হাতে ছেড়ে দিন। তিনি যা সিদ্ধান্ত নেবেন এবং আমাকে যে দায়িত্ব দেবেন আমি তা এগিয়ে নেব।"

টিডিপি নেতা কিঞ্জরাপু রাম মোহন নাইডু শ্রীকাকুলাম থেকে যুবজানা শ্রমিক রাইথু কংগ্রেস পার্টির নেতা তিলক পেরাদাকে 327901 ভোটে পরাজিত করেছেন।

লোকসভা নির্বাচনে, টিডিপি 16টি আসন জিতেছে, বিজেপি তিনটি আসন জিতেছে এবং পবন কল্যাণের নেতৃত্বাধীন জনসেনা পার্টি (জেএসপি) অন্ধ্র প্রদেশে দুটি আসন জিতেছে।

এই সপ্তাহের শুরুতে, দিল্লিতে জোটের বৈঠকে এনডিএ-র দলগুলির নেতারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তাদের নেতা নির্বাচিত করেছিলেন। সূত্রের খবর, আগামী ৯ জুন টানা তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেবেন নরেন্দ্র মোদি।