বিয়ে সবসময়ই মজার হয় এবং ‘উদারিয়ান’-এ চলমান বিয়ের সিকোয়েন্সটাও আলাদা নয়।

এটি সম্পর্কে কথা বলতে গিয়ে, অদিতি শেয়ার করেছেন: “বিয়েগুলি বাস্তব জীবনে মজার, তবে আপনি যখন শুটিং করছেন তখন আমি এটি আলাদা অনুভব করি। এটি একটু ব্যস্ত হয়ে যায় কারণ এখানে অনেকগুলি দৃশ্য এবং নাটক, আশেপাশে প্রচুর লোক, সাজসজ্জা এবং অন্য সবকিছু যা আপনাকে মোকাবেলা করতে হবে।"

“তবে এটি এখনও মজার কারণ সেখানে নাচের পারফরম্যান্স রয়েছে, আপনি সাজতে পারেন এবং এই সমস্ত জিনিসগুলি। তাই, আমি মনে করি এটা ব্যস্ত, কিন্তু এটা মজা,” সে বলল।

তার স্বপ্নের বিয়ে সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, অদিতি মন্তব্য করেন, “আমি এখনও এটি নিয়ে ভাবিনি, তবে আমার মনে হচ্ছে আমি ইতিমধ্যে একটি শোতে পাঁচবার বিয়ে করেছি, যার মধ্যে তিন এবং চার সিজন রয়েছে। আমার মনে হচ্ছে আমি শুধু গিয়ে কোর্ট ম্যারেজ করি। শুধু মজা করছি।"

বিয়ের সিকোয়েন্সগুলি দর্শকদের কাছে খুব সম্পর্কযুক্ত, অভিনেত্রী যোগ করেছেন, "আমি মনে করি লোকেরা বিবাহের সিকোয়েন্সের সাথে খুব ভালভাবে সম্পর্কযুক্ত হতে পারে কারণ আমি নিশ্চিত যে এমনকি তাদের বিয়েতে বা তারা যে বিয়েতে যোগ দিয়েছে, তারা অবশ্যই শেষ ঘটনাগুলি দেখেছে। মিনিট, এবং সেখানে অনেক সংকট এবং কিছু আপেক্ষিক সমস্যা এবং নাটক ঘটছে। এটা তাদের উত্তেজিত করে, আমি মনে করি।"

'উদারিয়ান' প্রযোজনা করেছেন রবি দুবে এবং সরগুন মেহতা তাদের ব্যানার ড্রিমিয়াতা এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের অধীনে।

শোটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অবিনেশ রেখি এবং শ্রেয়া জৈন।

শোতে পূর্বে প্রিয়াঙ্কা চাহার চৌধুরী, ইশা মালভিয়া, অঙ্কিত গুপ্ত, টুইঙ্কেল অরোরা, হিতেশ ভরদ্বাজ, অনুরাজ চাহাল এবং আলিশা খান প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন।

'উদারিয়ান' কালারে প্রচারিত হয়।