নিউইয়র্ক [মার্কিন], আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ ভারত ও পাকিস্তানের মধ্যে বহু প্রতীক্ষিত সংঘর্ষের আগে, ভারতের প্রাক্তন অফ-স্পিনার হরভজন সিং শনিবার নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের পিচের অবস্থা সম্পর্কে কথা বলেছেন।

রবিবার নিউইয়র্ক স্টেডিয়ামে 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত তাদের আসন্ন ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে।

আয়ারল্যান্ডকে ৮ উইকেটে হারিয়ে এই ম্যাচে মাঠে নামছে মেন ইন ব্লু। এদিকে, বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান তাদের মার্কি ইভেন্টের আগের খেলায় সুপার ওভারে আমেরিকার বিপক্ষে হতাশাজনক পরাজয় স্বীকার করেছে।

আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ ভারত ও পাকিস্তান ম্যাচের আগে নিউইয়র্কে আয়োজিত একটি বিশেষ 'স্টার স্পোর্টস প্রেস রুমে' বক্তৃতা করে, হরভজন পিচ এবং অবস্থার বিষয়ে তার মতামত শেয়ার করেছেন।

"এটি ফ্ল্যাট উইকেট নয়। এই পিচে ব্যাটসম্যানদের জন্য চ্যালেঞ্জ রয়েছে, তবে এটি খেলার যোগ্য। এটি একটি খেলার অযোগ্য কন্ডিশন নয় যেখানে আপনি ব্যাট করতে পারবেন না। ভারত, এখন পর্যন্ত, এই টুর্নামেন্টে সেরা দেখাচ্ছিল। তারা ব্যাটিং করেছে। সবচেয়ে ভালো, তারা বাংলাদেশের বিপক্ষে 180 রান করেছিল, এমনকি তারা 9 ওভারের মতো 10 ওভারে তাড়া করেছিল, যদি আপনি প্রথম মুখোমুখি হন বল এবং পরের বল সম্পর্কে আপনি উদ্বিগ্ন হন, যখন বোলার বোলিং করেননি, তাই অবশ্যই, এটি যা-ই হোক না কেন, এটি পরিবর্তন হবে না আপনাকে সেই অনুযায়ী মানিয়ে নিতে হবে যে আপনি ভিতরে থাকতে চান বা বাইরের অবস্থা এমনই হবে যে জিতবে হায়দ্রাবাদের পিচ। 250, 300,” স্টার স্পোর্টস থেকে প্রকাশিত এক রিলিজে হরভজনকে উদ্ধৃত করা হয়েছে।

"আমি মনে করি না সেখানে কোনো বোলার থাকা উচিত ছিল এবং কাজটি বোলিং মেশিনের মতো চলছিল। বল আসছিল এবং যাচ্ছিল। যতক্ষণ ব্যাট এবং বলের মধ্যে লড়াই হবে ততক্ষণ ক্রিকেট একটি আকর্ষণীয় হবে। অন্যথায়, ব্যাট যদি আধিপত্য বিস্তার করে, তবে আমরা যেমনটি দেখেছি, এটি উপরে এবং নীচের দিকে চলে যাবে, কারণ দুটি কুস্তিগীর যখন লড়াই করছে, তখন কে যাবে তাকে বারবার জিততে দেখে যখন কেউ বড় কুস্তিগীরকে আঘাত করে, তখন মানুষ আগ্রহী হয় তাই, ব্যাট ও বলের লড়াইটা ভালো পিচে খেলতে হয়, যেখানে বোলারও থাকে। এটি সঠিক পিচ হবে,” সাবেক অফ স্পিনার যোগ করেছেন।

ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড: রোহিত শর্মা (সি), হার্দিক পান্ড্য, যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, সঞ্জু স্যামসন, শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, আরশদীপ সিং, জাসপ্রীত, বীরশ্রেষ্ঠ। মোহাম্মদ সিরাজ।

পাকিস্তান T20 WC স্কোয়াড: বাবর আজম (সি), আবরার আহমেদ, আজম খান, ফখর জামান, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, মোহাম্মদ আমির, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, সাইম আইয়ুব, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি, উসমান খান।