মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], প্রকাশ করার একদিন পরে যে তিনি স্টেজ 3 স্তন ক্যান্সারের সাথে লড়াই করছেন, অভিনেতা হিনা খান এই পর্যায়টি কেটে যাবে বলে ভক্ত এবং সেলিব্রিটিদের কাছ থেকে সমর্থনের জন্য প্রতিক্রিয়া জানিয়েছেন৷

শনিবার তার ইনস্টাগ্রামে নিয়ে গিয়ে, তিনি একটি নোট লিখেছিলেন যাতে লেখা ছিল, "এটিও পাস হবে" এবং তিনি যে ভালবাসা এবং সমর্থন পেয়েছেন তার জন্য তার কৃতজ্ঞতা দেখানোর জন্য একটি হাসি এবং হৃদয়ের ইমোজি যোগ করেছেন।

অভিনেত্রী তার গল্পে রণবীর কাপুর ফিল্ম সঞ্জু থেকে 'কার হার ময়দান ফাতেহ' গানটিও যুক্ত করেছেন।

শুক্রবার হিনা নিশ্চিত করেছেন যে তার তৃতীয় পর্যায়ের স্তন ক্যান্সার ধরা পড়েছে।

'ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়' অভিনেতা ভাগ করেছেন যে তিনি চিকিত্সা শুরু করেছেন এবং "ভাল করছেন" এবং রোগটি কাটিয়ে উঠতে "সম্পূর্ণ প্রতিশ্রুতিবদ্ধ"।

তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিয়ে, হিনা বলেন, "হ্যালো সবাইকে, সাম্প্রতিক গুজব মোকাবেলা করার জন্য, আমি সমস্ত হিনাহোলিক এবং যারা আমাকে ভালবাসে এবং যত্ন করে তাদের সাথে কিছু গুরুত্বপূর্ণ খবর শেয়ার করতে চাই। আমার স্তন ক্যান্সারের তৃতীয় পর্যায়ে ধরা পড়েছে। যদিও এই চ্যালেঞ্জিং রোগ নির্ণয়, আমি সবাইকে আশ্বস্ত করতে চাই যে আমি এই রোগটি কাটিয়ে উঠতে দৃঢ়, দৃঢ়প্রতিজ্ঞ এবং সম্পূর্ণরূপে প্রতিশ্রুতিবদ্ধ এবং এর থেকে আরও শক্তিশালী হয়ে উঠতে আমি সবকিছু করতে প্রস্তুত লিখেছেন।

"আমি এই সময়ে আপনার সম্মান এবং গোপনীয়তার জন্য অনুরোধ করছি। আমি আপনার ভালবাসা, শক্তি এবং আশীর্বাদকে গভীরভাবে উপলব্ধি করি। আপনার ব্যক্তিগত অভিজ্ঞতা, উপাখ্যান এবং সহায়ক পরামর্শগুলি আমার কাছে এই যাত্রায় নেভিগেট করার সময় বিশ্বকে বোঝাবে। আমি, আমার পরিবারের সাথে এবং প্রিয়জন, মনোযোগী, দৃঢ়প্রতিজ্ঞ এবং ইতিবাচক থাকুন, আমরা বিশ্বাস করি যে আমি এই চ্যালেঞ্জটি কাটিয়ে উঠব এবং অনুগ্রহ করে আপনার দোয়া এবং ভালবাসা পাঠান।

এদিকে তার কাজের ফ্রন্ট সম্পর্কে কথা বলতে গেলে, অভিনেতা তার ভূমিকা 'ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়' এর জন্য অনেক স্বীকৃতি অর্জন করেছিলেন। তিনি 'কসৌটি জিন্দেগি কে'-তে তার নেতিবাচক চরিত্র কমলিকার জন্যও পরিচিত। সম্প্রতি তাকে দেখা গেছে শিন্দা শিন্দা নো পাপা এবং রিতম শ্রীবাস্তবের পরিচালনায় কমেডি-ড্রামা সিরিজ 'নামাকুল'-এ।

'নামাকুল'-এর জন্য লক্ষ্ণৌতে তার শুটিংয়ের অভিজ্ঞতা সম্পর্কে কথা বলার সময়, তিনি আগে বলেছিলেন, "লখনউতে শুটিং করার অভিজ্ঞতা ছিল একটি সুন্দর। আমি শহরে থাকতে পছন্দ করতাম। সেখানকার লোকেরা সত্যিই উষ্ণ ছিল, এবং খাবার ছিল একেবারে ঠোঁট মাখানো। . আমি সমস্ত স্থানীয় সুস্বাদু খাবারগুলি ব্যবহার করে উপভোগ করেছি যেগুলি কাস্ট এবং কলাকুশলীরা আমাকে চেষ্টা করেছিলেন, এটি একটি দুর্দান্ত অভিজ্ঞতা ছিল।"

লখনউতে সেট করা, সিরিজটি দুই বন্ধু, মায়াঙ্ক এবং পীযূষকে ঘিরে আবর্তিত হয়, যারা কলেজের দ্বিতীয় বর্ষে প্রবেশ করার সাথে সাথে খ্যাতি এবং জনপ্রিয়তা চায়।