ব্রিজটাউন [বার্বাডোস], চলমান ICC T20 বিশ্বকাপ 2024-এর সুপার 8-এর দ্বিতীয় ম্যাচে মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে জয়ের পর, ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক রোস্টন চেজ কেনসিংটন ওভাল সম্পর্কে কথা বলেছেন যেখানে দুই দলের মধ্যে ম্যাচটি হয়েছিল।

ম্যাচে দুর্দান্ত বোলিং পারফরম্যান্সের জন্য প্লেয়ার অফ দ্য ম্যাচের পুরস্কার পান চেজ। স্পিনার তার চার ওভারের স্পেলে তিনটি উইকেট লাভ করেন যেখানে তিনি মাত্র 19 রান দেন।

শুক্রবার কেনসিংটন ওভালে মার্কিন যুক্তরাষ্ট্রের বিপক্ষে তাদের নয় উইকেটের জয়ের জন্য চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার 8-এ তাদের প্রথম জয় জিততে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটাররা পাওয়ার-হিটিংয়ের একটি চাঞ্চল্যকর প্রদর্শন করে।

মার্কি ইভেন্টের আয়োজকদের মধ্যে লড়াইয়ে পরিণত হয়েছিল, মেরুনের পুরুষরা মার্কিন যুক্তরাষ্ট্রকে হতবাক করে রেখেছিল।

"আমার সেরা পরিসংখ্যান, বাড়িতে এটি করা আমার সমস্ত বন্ধু এবং পরিবারের সাথে দেখার জন্য একটি দুর্দান্ত অনুভূতি। আমরা টিম মিটিংয়ে এটি সম্পর্কে বলেছিলাম যে স্পিনাররা পাওয়ারপ্লেতে ভাল হলে তাদের সীমাবদ্ধ করা আমাদের কাজ। আজ আমি ছিলাম না। সবচেয়ে ভালো দিন কাটছে না, আমি এখানে ক্রিকেট খেলার দুর্দান্ত জায়গা প্রায় মিস করেছি, এটি একটি দুর্দান্ত স্টেডিয়াম এবং আমাদের এই বিশ্বকাপ জিততে হবে, আমাদের যে কাউকে হারাতে হবে আমাদের,” ম্যাচ-পরবর্তী উপস্থাপনায় চেজ বলেছিলেন।

ম্যাচে এসে ওয়েস্ট ইন্ডিজ টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। আন্দ্রিস গাউস (16 বলে 29, তিনটি চার এবং একটি ছক্কা সহ) এবং নীতীশ কুমার (19 বলে 20, দুটি চার সহ) একমাত্র খেলোয়াড় হিসাবে 20 রানের সীমা অতিক্রম করতে পেরেছিলেন কারণ মার্কিন যুক্তরাষ্ট্র 19.5-এ মাত্র 128 রানে গুটিয়ে গিয়েছিল। ওভার

রোস্টন চেজ (3/19), আন্দ্রে রাসেল (3/31) এবং আলজারি জোসেফ (2/31) WI-এর পক্ষে সেরা বোলার ছিলেন।

129 রানের রান তাড়ায়, শাই হোপ (39 বলে 82*, চারটি বাউন্ডারি এবং আটটি ছক্কায়) এককভাবে উইন্ডিজের হয়ে খেলা জিতেছিলেন, নিকোলাস পুরান (12 বলে 27*, একটি চার এবং তিনটি ছক্কায়) ) অপর প্রান্তে অপরাজিত।

চেজকে তার টপ-ক্লাস স্পেলের জন্য 'প্লেয়ার অফ দ্য ম্যাচ' পুরস্কার দেওয়া হয়।

গ্রুপ 2-তে ওয়েস্ট ইন্ডিজ জয়-পরাজয় নিয়ে দুই নম্বরে রয়েছে, তাদের পয়েন্ট দুই। অন্যদিকে, শূন্য পয়েন্ট ও দুই পরাজয় নিয়ে তলানিতে রয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র।