বাজওয়া পরিবারের উপর একটি লোহার আঁকড়ে ধরে, নীতি সকলকে নিছক প্যাদা হিসাবে ব্যবহার করে, সাঞ্জুকে বিয়ে করার জন্য তার সুযোগের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে। যাইহোক, প্রকাশের ঝড় বয়ে যাওয়ার সাথে সাথে, অম্বিকা দেবী সিংহানিয়া (শিল্পা সাকলানি) পরিণীতকে মৃত্যুর দ্বারপ্রান্ত থেকে উদ্ধার করেন, নিতির উপর তার হত্যার চেষ্টার জন্য সঠিক প্রতিশোধ নেওয়ার প্রতিশ্রুতি দেন।

বাজওয়া পরিবারকে হতবাক করে, পরিণীত একটি নতুন অবতারে দেখায়, প্রতিশোধের জন্য তার অনুসন্ধান আরও উজ্জ্বল হয়ে ওঠে। অম্বিকার কাছ থেকে তার সমর্থন রয়েছে, যিনি সঞ্জুর স্বপ্নের প্রকল্পের অর্থদাতা।

পরিণীত কি নীতির বিশ্বাসঘাতকতা প্রকাশ করবে, নাকি তার প্রতিহিংসার চেষ্টা ব্যর্থ হবে?

আসন্ন কাহিনীর বিষয়ে কথা বলতে গিয়ে, তানভি শেয়ার করেছেন, "নীতির চরিত্রে জীবন শ্বাস নেওয়া আমার জন্য একজন শিল্পী হিসাবে একটি অবিশ্বাস্যভাবে বিশেষ যাত্রা ছিল, যা আমাকে দেশব্যাপী পরিচিতি এনে দিয়েছে৷ আসন্ন প্লটে, নীতি বিশ্বাস করে যে সে অবশেষে তার মধ্যে থাকা বাধা দূর করেছে৷ এবং সঞ্জুর জীবন সে বাজওয়া পরিবারের দায়িত্ব নিয়েছে, সবার সাথে এমন আচরণ করছে যেন তারা অযোগ্য।"

"এই নতুন কাহিনিটি উন্মোচিত হওয়ার সাথে সাথে দর্শকরা বাঁক এবং নাটকের ঘূর্ণিঝড়ের আশা করতে পারেন। প্রিমিয়ারের পর থেকে শোতে তাদের ভালবাসার বর্ষণ করার জন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ, এবং আমি আমার চরিত্রে আমার হৃদয় এবং আত্মাকে ঢেলে দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি," তিনি যোগ করেছেন।

শোটির ঝাঁপ নিয়ে প্রতিফলিত করে, আঁচল শেয়ার করেছেন: "যেহেতু শোটি এক বছরের লিপ নেয়, আমি পরিণীতের চরিত্রটিকে একটি নতুন উদ্দেশ্য নিয়ে ফিরিয়ে আনতে পেরে রোমাঞ্চিত। সে আরও শক্তিশালী হয়ে ফিরে আসবে, একটি আকর্ষণীয় নতুন চেহারা নিয়ে।"

"অম্বিকা দেবী দ্বারা সমর্থিত, যিনি তাকে মৃত্যুর দ্বারপ্রান্ত থেকে বাঁচিয়েছিলেন, তিনি তার প্রতি অন্যায়কারীদের বিরুদ্ধে প্রতিশোধ চান। একজন অভিনেতা হিসাবে পরিণীত চরিত্রে অভিনয় করা একটি পুরস্কৃত অভিজ্ঞতা, এবং আমি এই বিশেষটিতে আমার চরিত্রের গিয়ারগুলি পরিবর্তন করতে আগ্রহী দেখান," তিনি যোগ করেছেন।

'পরিণীতি'-তে আসন্ন এক বছরের লিপ নিয়ে অঙ্কুরও উচ্ছ্বসিত।

"আমার চরিত্র, সঞ্জু, একটি নতুন পথ বেছে নেবে, যেটি তাকে চ্যালেঞ্জ করবে এবং তাকে একাধিক উপায়ে পরিবর্তন করবে। সে নীতির সাথে বিয়ে করবে, পরিণীতের মৃত্যুর ট্রমা থেকে জন্ম নেওয়া একটি সিদ্ধান্ত। তবে, তার উচ্চাকাঙ্ক্ষা তাকে নিয়ে যাবে ব্যবসার জগতে, যেখানে তিনি অম্বিকার আর্থিক সহায়তা চাইবেন এই নতুন অধ্যায়টি প্রতিটি পর্বের সাথে চক্রান্ত এবং চমকের রোলারকোস্টার হওয়ার প্রতিশ্রুতি দেয়," যোগ করেছেন অঙ্কুর৷

কালারে প্রচারিত হচ্ছে 'পরিণীতি'।