নয়াদিল্লি, দক্ষিণ কোরিয়ার সুপারস্টার লি জং জে, নেটফ্লিক্সের হিট "স্কুইড গেম" এবং এখন "স্টার ওয়ারস: দ্য অ্যাকোলাইট"-এ তার ভূমিকার জন্য বিশ্বব্যাপী পরিচিত, বলেছেন যে সোশ্যাল মিডিয়ার যুগে একজন অভিনেতা হওয়াটা আনন্দের বিষয়। সারা বিশ্ব থেকে রিয়েল টাইমে শ্রোতাদের সাথে যোগাযোগ করতে।

লি বলেন, 1990-এর দশকে আত্মপ্রকাশের পর থেকে পৃথিবী অনেক বদলে গেছে। তিনি একটি মডেল হিসাবে শুরু করেন এবং টিভি নাটক "স্যান্ডগ্লাস" এর মাধ্যমে অভিনয়ের উদ্যোগ নেন। 1998 সালে "অ্যান অ্যাফেয়ার" সিনেমার মাধ্যমে তিনি তার সাফল্য পান।

"স্কুইড গেম", যা 2021 সালে প্রিমিয়ার হয়েছিল এবং একটি তাত্ক্ষণিক বৈশ্বিক ঘটনা হয়ে উঠেছে, এটি একটি উপহার যা 51 বছর বয়সী ব্যক্তির জন্য দেওয়া অব্যাহত রয়েছে, যিনি এখন "দ্য অ্যাকোলাইট" এর সাথে অনেক দূরে গ্যালাক্সিতে ভ্রমণ করছেন। ভারতে ডিজনি+ হটস্টার।

"অভিনেতাদের জন্য, একটি বিশাল আনন্দ হল পৃথিবী কীভাবে পরিবর্তিত হয়েছে এবং দেশ থেকে দেশে, এটি এখন অনেক কাছাকাছি অনুভব করছে। আমাদের কাছে অনেক নতুন ধরণের মিডিয়া এবং সামাজিক নেটওয়ার্ক রয়েছে যা আমাদের ভক্তদের কাছাকাছি অনুভব করতে দেয়, যদিও আমরা শারীরিকভাবে অনেক দূরে থাকতে পারে আমি মনে করি এই সময়ে একজন অভিনেতা হওয়া সত্যিই একটি বড় আনন্দের বিষয়," লি সিউল থেকে একজন দোভাষীর মাধ্যমে একটি জুম সাক্ষাত্কারে বলেছিলেন।

"যদি আমি 90 এর দশকের প্রথম দিকের কথা মনে করি যখন আমি একজন অভিনেতা হিসাবে প্রথম শুরু করি, আমি মনে করি না যে আমি আমার ভক্তদের কাছে এতটা ঘনিষ্ঠ অনুভব করেছি৷ এখন, আমি আমার সাথে খুব কাছাকাছি উপায়ে বাস্তব সময়ে আমার আনন্দ ভাগ করে নিতে পারি৷ ভক্তরা পৃথিবী এতটাই বদলে গেছে... যে আমাদের এই একটি সিরিজ আছে যেটিতে আমরা কাজ করেছি এবং এর মাধ্যমে আমি সারা বিশ্বে অনেক দর্শকের সাথে দেখা করতে পেরেছি, আমাকে অনেক আনন্দ দেয়।

লি, যার চলচ্চিত্র যেমন "দ্য হাউসমেইড" এবং "হান্ট" (তার পরিচালনায় অভিষেক), বছরের পর বছর ধরে কান চলচ্চিত্র উৎসবে ভ্রমণ করেছে, জনপ্রিয় কোরিয়ান নাটক "চিফ অফ স্টাফ"-এও অভিনয় করেছেন।

কিন্তু এটি "স্কুইড গেম" যা তাকে আন্তর্জাতিক জনপ্রিয়তা, প্রশংসা এবং প্রশংসা অর্জন করেছিল। নেটফ্লিক্স সারভাইভাল থ্রিলারে, অভিনেতা প্রধান নায়ক সিওং গি হুনের ভূমিকায় অভিনয় করেছেন, একজন তার ভাগ্যহীন জুয়াড়ি যিনি একটি মারাত্মক প্রতিযোগিতার অংশ হওয়ার জন্য নিয়োগ পান। সিরিজটি তাকে প্রাইমটাইম এমি অ্যাওয়ার্ড, স্ক্রিন অ্যাক্টরস গিল্ড অ্যাওয়ার্ড এবং ক্রিটিকস চয়েস টেলিভিশন অ্যাওয়ার্ডের মতো পুরস্কার এনে দেয়।

"দ্য অ্যাকোলাইট" স্রষ্টা লেসলি হেডল্যান্ড "স্কুইড গেম" দেখার সময় কীভাবে লিকে সিরিজের জন্য নিখুঁত বলে মনে করেছিলেন সে সম্পর্কে কথা বলেছেন।

তার নতুন শোতে, লি সোলের ভূমিকায় অভিনয় করেছেন, একজন সম্মানিত জেডি মাস্টার, যাকে অবশ্যই একটি মর্মান্তিক অপরাধের তদন্ত করতে হবে যা তাকে তার অতীতের একজন বিপজ্জনক যোদ্ধার বিরুদ্ধে (আমান্ডলা স্টেনবার্গ অভিনয় করেছে)। আরও ক্লুস আবির্ভূত হওয়ার সাথে সাথে, তারা একটি অন্ধকার পথে ভ্রমণ করে যেখানে অশুভ শক্তিগুলি প্রকাশ করে যা মনে হয় তা নয়।

"স্টার ওয়ার্স" মহাবিশ্বের বিশিষ্ট নেতা এবং পণ্ডিতদের দেওয়া একটি জেডি মাস্টার খেলা, লির জন্য অনেক মজার এবং একটি দুর্দান্ত অভিজ্ঞতা ছিল।

"অভিনেতা হওয়া কখনও কখনও সহজ নয় তবে এর কিছু দুর্দান্ত সুবিধা রয়েছে এবং তাদের মধ্যে একটি হল যে আমি অনেকগুলি চরিত্রে অভিনয় করতে পারি এবং এটি করার মাধ্যমে আমি অনেক বাস্তব জীবনের মানুষকে অধ্যয়ন করতে পারি এবং পরোক্ষভাবে তাদের জুতাগুলিতে জীবন অনুভব করতে পারি৷

"স্টার ওয়ার্স মহাবিশ্বে জেডি মাস্টারের চরিত্রে অভিনয় করার অভিজ্ঞতা তাদের মধ্যে একটি। চরিত্রটির জন্য প্রস্তুত করার সময় এবং শোতে কাজ করার সময় এবং এখন (সাংবাদিকদের সাথে কথা) এই সাক্ষাৎকারগুলির মাধ্যমে আমি অনেক মজা পেয়েছি।" সে যুক্ত করেছিল.

লি এবং স্টেনবার্গ ছাড়াও, "দ্য অ্যাকোলাইট" অভিনয় করেছেন ম্যানি জ্যাকিন্টো, ড্যাফনে কিন, চার্লি বার্নেট, জোডি টার্নার-স্মিথ, রেবেকা হেন্ডারসন, ডিন-চার্লস চ্যাপম্যান, জুনাস সুওটামো এবং ক্যারি-অ্যান মস।

হেডল্যান্ড প্রথম দুটি পর্ব পরিচালনা করেন যখন পরিচালক কোগোনাদা তিন এবং সাত পর্বের দায়িত্ব নেন। চতুর্থ এবং পঞ্চম পর্ব পরিচালনা করেছিলেন অ্যালেক্স গার্সিয়া লোপেজ, ষষ্ঠ এবং অষ্টম পর্ব পরিচালনা করেছিলেন হ্যানেল কুলপেপার।

পুরস্কার বিজয়ী সুরকার মাইকেল অ্যাবেলস, "গেট আউট" এবং "আমাদের" এর কাজের জন্য পরিচিত, "দ্য অ্যাকোলাইট" গোল করেছেন।