"কী একটি পাগল 6 মাস @bvb09. আমরা একসাথে জিতেছি আমরা একসাথে হেরেছি, এই মুহূর্তগুলি কেবল আমাদের শক্তিশালী করে তোলে! আমি খেলোয়াড়দের এমন একটি আশ্চর্যজনক দলের অংশ হতে পেরে কৃতজ্ঞ! আমি রিয়াল মাদ্রিদকে চ্যাম্পিয়ন্স লিগ জেতার জন্য অভিনন্দন জানাতে চাই। আমরা রাতে ছোট হয়ে এসেছি, কিন্তু আমাদের নিজেদেরকে নিয়ে গর্বিত হওয়া উচিত। আমরা একটি পরিবার এবং এই মুহূর্তগুলি আমাদের ভাঙবে না! X-তে Jadon Sancho-এর টুইটটি পড়ুন।

সানচো 2021 সালে বরুসিয়া ডর্টমুন্ড থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছিলেন কিন্তু ওল্ড ট্র্যাফোর্ডে এরিক টেন হ্যাগের সাথে ছিটকে পড়েন যা দেখেছিল যে তাকে সেই দলে ফিরিয়ে দেওয়া হয়েছিল যেখানে তিনি তার নাম করেছিলেন।

"এমন একটি বিশেষ দিনে যারা আমাদের সমর্থন করতে এসেছেন তাদের প্রত্যেককে ধন্যবাদ! @BVB আমি এমন একটি আশ্চর্যজনক ক্লাবে জড়িত সবাইকে ধন্যবাদ জানাতে চাই। এই গত 6 মাসে আপনার সকলের মতো আমাকে স্বাগত জানানোর জন্য আমি আপনাকে যথেষ্ট ধন্যবাদ জানাতে পারি না,” যোগ করেছেন ইংলিশ ইন্টারন্যাশনাল।

এখন যেহেতু ঋণের মেয়াদ শেষ হয়ে গেছে, ডর্টমুন্ড সাঞ্চোকে ক্লাবে ফিরিয়ে আনার ইচ্ছা প্রকাশ করেছে কিন্তু রিপোর্ট অনুযায়ী, তারা ম্যানচেস্টার ভিত্তিক ক্লাব কর্তৃক নির্ধারিত 50 মিলিয়ন ইউরো মূল্য দিতে রাজি নয়।

টেন হ্যাগের ব্যাপারে ইউনাইটেড বোর্ডের গৃহীত সিদ্ধান্তের আরেকটি বিষয় হবে কারণ তারা এখনও সিদ্ধান্ত নিতে পারেনি যে পরবর্তী মৌসুমে কে ম্যানেজার হবেন এবং এটি অসম্ভাব্য যে এই জুটি তাদের পার্থক্যগুলি সমাধান করতে সক্ষম হবে।

"আমাকে বিশ্বাস করার জন্য এবং আমাকে ফিরিয়ে আনার জন্য এডিন টেরজিচ, সেবাস্টিয়ান কেহল, এবং হ্যান্স-জোয়াকিম ওয়াটজকে ধন্যবাদ। পরিশেষে BVB ভক্তদের জন্য একটি বিশেষ ধন্যবাদ। আপনার সমর্থন আশ্চর্যজনক এবং আমি আপনাদের সবার জন্য চির কৃতজ্ঞ!" Jadon Sancho উপসংহার.